রাস্তা থেকে বি’ধবাকে তু’লে নিয়ে ই’য়াবা খা’ইয়ে গণধ’র্ষ’ণ

প্রকাশিত: এপ্রি ২৯, ২০২০ / ০২:৪৩অপরাহ্ণ
রাস্তা থেকে বি’ধবাকে তু’লে নিয়ে ই’য়াবা খা’ইয়ে গণধ’র্ষ’ণ

কুমিল্লার হোমনায় এক বি’ধবা না’রীকে (২০) রা’স্তা থে’কে তু’লে নি’য়ে ই’য়াবা খা’ইয়ে গণধ’র্ষ ণের অ’ভিযোগ উ’ঠেছে। ধ’র্ষ’ণের ঘ’টনায় ভি’কটিম নি’জে হোমনা থা’নায় মা’মলা দা’য়ের করেন। মঙ্গলবার পু’লিশ ভি’কটিমকে প’রীক্ষার জন্য কুমিল্লা মে’ডিকেল ক’লেজ হা’সপাতালে পা’ঠিয়েছে।

সোমবার রা’তে উপজেলার কালমিনা এ’লাকা থেকে ধ’র্ষণে অ’ভিযুক্তদের গ্রে’ফতার করে পু’লিশ। ধ’র্ষণের অ’ভিযোগ আ’টকরা হ’লো- সজিব ওরফে ডি’জে (২২), রুবেল (২৮), শরিফ মিয়া (২৮), রিপন (২৬)।

অ’ভিযোগ সূত্রে এবং ভি’কটিমের স’ঙ্গে কথা বলে জানা যায়. গত দেড় বছর আ’গে তার স্বা’মী মা’রা যা’ন। তার এক শি’শুপু’ত্র র’য়েছে।

গত ২-৩ মাস ধ’রে ওই না’রীকে রা’স্তা-ঘা’টে রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিক বিভিন্ন অ’শা’লীন ক’থাবা’র্তা এবং টা’কার বি’নিময়ে কু’প্র’স্তাব দিত। রবিবার স’ন্ধ্যায় ওই না’রী তার শি’শু পু’ত্রের জন্য খা’বার কে’নার উ’দ্দেশ্যে বা’ড়ি থেকে বে’র হন।

আলীপুর স্টিল ব্রি’জের পূর্ব পা’র্শ্বে রা’স্তায় পৌঁ’ছলে এ’রা তা’কে একটি সি’এনজি অ’টো রি’কশাতে তু’লে সজিব ওরফে ডি’জের ব’সত ঘ’রে নি’য়ে যায়।

সজিব তা’র ঘ’রের ভে’তর রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিকদের কাছে ওই না’রীকে রে’খে ঘ’রের দ’রজার বা’ইরে সে পা’হারা দেয়। ওই সময়ে যু’বকরা তাকে ই’য়াবা সে’বন ক’রায়।

পরে তাকে চারজন ধ’র্ষ’ণ করে। এরপর এরা প’রের দিন সোমবার ভো’র ৫টার দিকে তাকে রামপুর জো’ড়া ব্রি’জের ও’পর ছে’ড়ে চ’লে যায়। বা’ড়ি গি’য়ে তার মা’সহ প্র’তিবেশীকে ঘ’টনা জানান।

হোমনা থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা আবুল কায়েস আকন্দ বলেন, এক বি’ধবা না’রীকে গণধ’র্ষ’ণের অ’ভিযোগে থা’নায় মা’মলা হয়েছে। চার ধ’র্ষককে আ’টক করা হয়েছে। মে’য়েটিকে ডা’ক্তারি প’রীক্ষার জন্য কুমিল্লা মে’ডিকেল ক’লেজ হা’সপাতালে পা’ঠা’নো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন