বায়ার্ন মিউনিখ বিক্রি করল ১ লাখ মাস্ক

প্রকাশিত: এপ্রি ২৬, ২০২০ / ০৬:২১অপরাহ্ণ
বায়ার্ন মিউনিখ বিক্রি করল ১ লাখ মাস্ক

করো’না’ভা’ইরা’সের বি’রু’দ্ধে ল’ড়া’ইয়ের জন্য আর্থিক সহায়তা করতে নিজেদের ক্লাবের রঙ লালের সাথে মিল রেখে তৈরী করা ১ লাখ মাস্ক বিক্রি করলো বুন্দেসলিগার দল বায়ার্ন মিউনিখ।

২৪ ঘন্টায় ১ লাখ মাস্ক বিক্রি করেছে জার্মান ক্লাবটি। আর্থিক সহায়তার জন্য সাধারণ জনগনের সাড়া দেখে ক্লাব কর্তৃপক্ষ মুগ্ধ। অ্যালিয়েঞ্জ অ্যারেনার দুই তারকা জশুয়া কিমিচ ও লিওন গোরেৎজকার পরিকল্পনাতে ক্লাব সমর্থকদের কাছে মাস্ক বিক্রি করে বায়ার্ন।

মাস্ক বিক্রি থেকে প্রাপ্ত সমস্ত অর্থ দান করা হবে করো’না ভাই’রা’সের বি’রু’দ্ধে ল’ড়া’ইয়ে নামা সংস্থাগুলোকে। এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ‘এবার আর্থিক সহায়তার জন্য আমরা মাস্ক বিক্রি করেছি। নিজেদের জন্য নয়। সকলের সাড়া দেখে আমরা অভিভুত। আশা করছি, এভাবে আরও অর্থ সংগ্রহ করতে পারবো আমরা।’

কিছুদিন আগে ক্লাবের লো’ক’সান কমাতে নিজেদের জার্সি বিক্রি করেছিলো বায়ার্ন মিউনিখ। এবার মাস্ক বিক্রি করল তারা। শিশুদের জন্য প্রতিটি মাস্ক ৫.৯৫ ইউরোয় বিক্রি করা হয়।

আর বড়দের জন্য প্রতিটি মাস্ক বিক্রি হয় ৬.৯৫ ইউরোতে। মাস্কগুলো তৈরি হয়েছে বায়ার্নের স্কার্ফ (উত্তরীয়) থেকে। যেসব স্কার্ফ বিতরণ করার পরিকল্পনা ছিল চ্যাম্পিয়নস লিগে চেলসির বিপক্ষে দ্বিতীয় লেগের সময়।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন