ইমতিয়াজ আলির সংসার ল’কডাউনে জোড়া লাগছে

প্রকাশিত: এপ্রি ২৩, ২০২০ / ০৬:৪৪অপরাহ্ণ
ইমতিয়াজ আলির সংসার ল’কডাউনে জোড়া লাগছে

কখনও সুনিধি চৌহান আবার কখনও হৃত্বিক ধঞ্জানি-আশা নেগি, একের পর এক তারকার সংসার ভাঙার খবর আসেছে যখন, সেই সময় অন্যরকম খবর দিলেন ইমতিয়াজ আলি।

যব উই মেট-খ্যাত বলিউডের এই জনপ্রিয় পরিচালকের ভাঙা সংসার এবার নতুন করে জুড়তে বসেছে বলে মন্তব্য করতে শুরু করেছেন অনেকেই।

জানা গেছে, ইমতিয়াজ আলি নাকি তাঁর প্রাক্তন স্ত্রী প্রীতি আলির বাড়িতে ফিরে গিয়েছেন। সেখানে রয়েছেন ইমতিয়াজ এবং প্রীতির মেয়ে ইদা আলিও। জানা যাচ্ছে, বিশ্ব জুড়ে করোনা থাবা বসানোর পরিল যুক্তরাষ্ট্র থেকে মেয়েকে ফিরিয়ে নিয়ে আসেন ইমতিয়াজ।

এরপর মেয়ের সঙ্গে থাকার সময়ই অর্থাত লকডাউনের মধ্যেই ইমতিয়াজের সোসাইটিতে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয় ১১ বছরের এক কিশোরী। এরপরই মেয়েকে নিয়ে প্রাক্তন স্ত্রীর মুম্বাইয়ের বাড়িতে পরিচালক চলে যান বলে শোনা যায়।

প্রসঙ্গত, দক্ষিণ মুম্বাইয়ের অন্ধেরির বিলাসবহুল আবাসন ওবেরয় স্প্রিংস সিল করে দেওযা হয়। ওই আবাসনেই ভিকি কৌশল, রাজকুমার রাওদের সঙ্গে আনন্দ এল আই, ইমতিয়াজ আলির মতো জনপ্রিয় পরিচালকের ফ্ল্যাটও রয়েছে।

ফলে ওবেরয় স্প্রিংস সিল করে দেওয়ার আগেই সেখান থেকে মেয়েকে নিয়ে প্রাক্তন স্ত্রীর বাড়িতে হাজির হন ইমতিয়াজ। ফলে ল’কডাউনের জেরে ফের ইমতিয়াজের সমসার জোড়া লাগতে পারে বলে মন্তব্য করেত শুরু করেছেন অনেকেই।

২০১২ সালে ইমতিয়াজ আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় প্রীতি আলির। শোনা যায় অস্ট্রেলিয়ার সেলিব্রিটি শেফ সারার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমতিয়াজ।

সম্পর্কের জে’রে সারা ভারতে হাজির হয়ে দক্ষিণ গোয়ায় একটি বিলাসবহুল রেস্তোরাঁ খোলেন। ইমতিয়াজের সঙ্গে নিরালায় জীবন কা’টানোর জন্যই নাকি অস্ট্রেলিয়া ছেড়ে গোয়ায় পা’কাপাকিভাবে বসবাস করতে শুরু করেন সারা।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন