অসুস্থ হয়ে পদ্মায় পড়ে যুবকের মৃ’ত্যু

প্রকাশিত: এপ্রি ২০, ২০২০ / ১০:৪০অপরাহ্ণ
অসুস্থ হয়ে পদ্মায় পড়ে যুবকের মৃ’ত্যু

গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে নিখোঁজ যুবক আশিক ফকিরের (১৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার তাকে উ’দ্ধার করা হয়।

রোববার বেলা আড়াইটার দিকে দৌলতদিয়ার ৪নং ফেরিঘাটের পল্টুনের ওপর দাঁড়িয়ে গুলতি দিয়ে পাখি শি’কার করার সময় অসুস্থ হয়ে পানিতে পড়ে যায় আশিক।

আশিক স্থানীয় বদর মৃধা পাড়ার ইদ্রিস ফকিরের ছেলে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, আশিক রোববার বেলা আড়াইটার দিকে দৌলতদিয়ার ৪নং ফেরিঘাটের পল্টুনের ওপর দাঁড়িয়ে গুলতি দিয়ে পাখি শিকার করছিল।

এ সময় সে হঠাৎ অসুস্থ হয়ে পানিতে পড়ে যায়। তার মৃগী রোগ ছিল। যে কারণে অনেকটা মানসিক ভারসাম্যহীন ছিল। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরও তাকে উ’দ্ধার করতে পারেনি। পরে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়।

আশিকের বড় ভাই মাসুদ ফকির জানান, আশিকের মৃ’গী রোগ ছিল। প্রায়ই সে মাথা ঘুরে পড়ে যেত। গত ৭ দিন ধরে করোনার আ’ত’ঙ্কে মা তাকে ঘরের বাইরে বের হতে দেয়নি।

কিন্তু রোববার দুপুরে সবার চোখ ফাঁ’কি দিয়ে ঘরে থাকা ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে সে ফেরিঘাটের পল্টুনের ওপর যায়। সেখানে মাথা ঘুরে পানিতে পড়ে ডুবে যায়। তবে উ’দ্ধারের সময় ওর প্যান্টের পকেটে টাকা ও মোবাইল পাওয়া গেছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আ. রহমান বলেন, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিক তারা খবর পান। কিন্তু অন্ধকার হয়ে যাওয়ায় তারা অ’ভি’যান চালাননি।

সোমবার সকাল থেকে আমাদের ডুবুরি দল ও অন্যান্য সদস্যরা ডুবে যাওয়া এলাকায় অ’ভি’যান চালিয়ে ওই যুবকের লা’শ উ’দ্ধার করি। পরে নৌপুলিশের মধ্যস্থতায় লা’শ তার পরিবারের কাছে হস্তান্তর করি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন