দুবাইয়ে আ’টকে পড়েছেন সঞ্জয় দত্তের স্ত্রী-সন্তান

প্রকাশিত: এপ্রি ২০, ২০২০ / ০৬:৫৭অপরাহ্ণ
দুবাইয়ে আ’টকে পড়েছেন সঞ্জয় দত্তের স্ত্রী-সন্তান

বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত তাঁর স্ত্রী মান্যতা ও নয় বছরের যমজ সন্তান শরণ ও ইকরার কাছ থেকে দূরে রয়েছেন। করো’না’ভা’ইরাস পরিস্থিতির কারণে ভারতে ল’কডাউন ঘোষিত হওয়ার আগে তাঁরা দুবাইয়ে যান।

ভিডিও কলে তাঁদের সঙ্গে সঞ্জয়ের প্রতিনিয়ত যোগাযোগ হলেও নি’রাপত্তা নিয়ে চিন্তিত তিনি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এই মুহূর্তে ভারতের মুম্বাইয়ে একা থাকা সঞ্জয় দত্ত পরিবারের সদস্যদের ভীষণ মিস করছেন।

‘অতীতে আমি অনেক সময় ল’কডাউনে থেকেছি। কিন্তু এখন আমার একটিই ভাবনা, আমি আমার পরিবারকে মিস করছি। আমার জন্য তারাই সব কিছু। প্রযুক্তিকে ধন্যবাদ, আমি প্রতিদিন একাধিকবার তাদের দেখতে ও কথা বলতে পারছি।

এর পরেও আমি তাদের ভীষণ মিস করছি। এসব মুহূর্ত জীবনের ভঙ্গুরতা সম্পর্কে আপনাকে শিক্ষা দেবে এবং প্রিয়জনের সঙ্গে কাটানো মুহূর্তগুলোর মূল্য বোঝাবে। ভার্চুয়ালি ওরা আমার সঙ্গে আছে, কিন্তু এখানে একটি ব্যবধান রয়েছে।

বাবা ও স্বামী হিসেবে আমি তাদের নিরাপত্তা নিয়ে চিন্তিত, যদিও আমি জানি ওরা ভালো আছে,’ বলেন সঞ্জয়। টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

সঞ্জয়কে আগামীতে ‘ভূজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগন, সোনাক্ষি সিনহা ও প্রণীতা সুভাষ। এ ছাড়া সঞ্জয়কে ‘তোরবাজ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে তিনি চিকিৎসকের ভূমিকায় অভিনয় করবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন