লকডাউনে বিয়ে করল সাবেক মুখ্যমন্ত্রীর ছেলে, খেপলেন রাভিনা

প্রকাশিত: এপ্রি ১৯, ২০২০ / ১২:৪২পূর্বাহ্ণ
লকডাউনে বিয়ে করল সাবেক মুখ্যমন্ত্রীর ছেলে, খেপলেন রাভিনা

বলিউডের একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। অন্যান্য তারকাদের সঙ্গে তাল মিলিয়ে তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করো’না’ভা’ই’রাস সম্পর্কে জনসচেতনতা তৈরিতেও তাঁর ভূমিকা প্রশংসনীয়। তবে এবার ভিন্ন এক প্রসঙ্গের অবতারণা করলেন তিনি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ক’রো’নার এই ক্রা’ন্তি’কালেই লকডাউনের নিয়ম ভঙ্গ করে বিয়ে সেরেছেন কর্নাটকের সাবেক মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারাস্বামীর ছেলে নিখিল কুমারাস্বামী। আর এতে বেজায় চটেছেন রাভিনা।

ভারতের ২১ দিনের ল’ক’ডাউন শেষে এর মেয়াদ বাড়িয়ে ৩ মে পর্যন্ত করা হয়েছে। মানুষকে ঘর থেকে বের হতে নিষেধ করছে সরকার। সামাজিক দূরত্ব বজায় রাখাই যেখানে ক’রো’না’ভা’ইরাস থেকে মুক্তির উপায়, সেখানে ঘটা করে সাবেক মুখ্যমন্ত্রীর ছেলের বিয়ে মেনে নিতে পারছেন না অনেকে।

বেঙ্গালুরুর সাবেক গৃহায়ণ মন্ত্রী এম কৃষ্ণাপ্পার আত্মীয় রেবতীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন নিখিল। আর এই বিয়েকে কেন্দ্র করে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। রাভিনাও তাঁর মতামত জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে।

‘অনেক মানুষই যে তাঁদের পরিবারের কাছে যেতে পারছেন না ও ক্ষুধার্ত অবস্থায় আছেন এবং অন্যরা তাঁদের সাহায্যের চেষ্টা করছেন, সে সম্পর্কে নিশ্চয়ই ছোট মনের মানুষেরা সচেতন নন। ব্যুফেতে কী পরিবেশন করা হয়েছে, তা নিয়ে আমি আশ্চর্য,’ বলেন রাভিনা।

বিয়েতে প্রচুর লো’ক’সমাগম হয়েছিল ও তাঁদের কেউই মাস্ক পরিধান করেননি এবং সামাজিক দূরত্ব মেনে চলেলনি। একশ জনেরও বেশি মানুষ উপস্থিত হয়েছিলেন ওই বিয়েতে। ভারতীয় বার্তা সংস্থা এএনআই-এর বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

দু’র্যো’গ’কালে এমন আয়োজনে খেপেছেন নেটিজেনরাও। তাঁরাও একহাত নিয়েছেন আয়োজকদের। ভারতে প্রতিদনই করোনাভাইরাসে আ’ক্রা’ন্তের সংখ্যা বাড়ছে দ্রুত গতিতে।

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন