করোনা: ফে’নসিডিল মিলল স্বেচ্ছাসেবীর স্প্রে মেশিনে

প্রকাশিত: এপ্রি ১৮, ২০২০ / ১০:২০অপরাহ্ণ
করোনা: ফে’নসিডিল মিলল স্বেচ্ছাসেবীর স্প্রে মেশিনে

যশোরের চৌগাছায় ক’রো’না’ভা’ইরাস প্র’তি’রোধে স্বেচ্ছাসেবী সেজে জীবাণুনাশক স্প্রে মেশিন নিয়ে ঘুরছিলেন সোহেল নামে এক যুবক। কিন্তু তার মেশিনের মধ্যে মিলল ২৫ বোতল ফে’ন’সিডিল।

শনিবার দুপুরে চৌগাছা উপজেলা বাদেখানপুর গ্রাম থেকে তাকে আ’ট’ক করা হয়। আ’ট’ক সোহেল রানা ঝিকরগাছা উপজেলার জয়রামপুর গ্রামের ইমামুল হোসেনের ছেলে।

চৌগাছা থানা পুলিশ ও স্থানীয়রা জানান, ক’রো’না’ভা’ই’রাস সম্পর্কে জনগণকে সচেতন করতে পুলিশ সদস্যরা উপজেলার বাদেখানপুর গ্রাম এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় তারা সোহেল রানাকে স্প্রে মেশিন নিয়ে যেতে দেখেন।

কিন্তু তার আচরণ স’ন্দে’হ’জনক হওয়ায় তাকে এবং তার স্প্রে মেশিনটি ত’ল্লা’শি করা হয়। এ সময় স্প্রে মেশিনটির ভেতরে ২৫ বোতল ফে’ন’সি’ডি’ল পাওয়া যায়।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, ক’রোনা’ভা’ই’রাসের প্রা’দুর্ভাব ঠেকাতে বিভিন্ন সংগঠন উপজেলায় স্প্রে মেশিনের মাধ্যমে জীবাণুনা’শক ছিটাচ্ছে। এই সুযোগটি কাজে লাগিয়ে স্প্রে মেশিনের ভেতর ফেন’সিডিল পাচার করা হচ্ছিল। এই অবস্থায় তাকে আ’ট’ক করেছে পুলিশ।

তিনি আরও বলেন, সীমান্তবর্তী পুড়াপাড়া বাজার এলাকা থেকে সে ফে’ন’সি’ডি’ল সংগ্রহ করে। এরপর আইনশৃংখলা বাহিনীর যাতে নজরে না পড়ে সে কারণে রাস্তা ঘুরে গ্রামের ভেতর দিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

সুত্রঃ যুগান্তর

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন