করোনায় আ’ক্রান্ত ‘অভিনেত্রী নুসরাতের বাবা’

প্রকাশিত: এপ্রি ১৭, ২০২০ / ০২:৪৬পূর্বাহ্ণ
করোনায় আ’ক্রান্ত ‘অভিনেত্রী নুসরাতের বাবা’

প্রাণঘা’তী ক’রো’না’ভা’ই’রাসে আ’ক্রা’ন্ত হয়েছেন ওপার বাংলার দর্শকপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের বাবা।পাশাপাশি এই অভিনেত্রীর মা ও বোনকে ১৪ দিনের কো’য়া’রেন্টিনে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) অভিনেত্রীর বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম। অভিনেত্রী বলেন, বাবার প্রথম টেস্ট পজিটিভ এসেছে এ কথা সত্যি।

কিন্তু আমার বাবার বিদেশ যাত্রার কোনও ইতিহাস নেই। তিনি কলকাতার বাইরেও যাননি। বেশ কিছু সংবাদপত্রে যা লেখা হয়েছে তা ভুল। বাবা বাজারে গিয়েছিলেন। সেখান থেকেও সং’ক্র’মণ হতে পারে।

গত রোববার রাতে প্রচণ্ড জ্ব’র নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাতের বাবা। প্রথমে গু’ঞ্জন ওঠে, জ্বরের সঙ্গে শ্বাসক’ষ্ট’জনিত সমস্যাও রয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, তার অন্য কোনো শারীরিক সমস্যা নেই, পাশাপাশি জ্বর সম্পূর্ণ নিয়ন্ত্রণে।

এছাড়া তখন গুঞ্জ’ন উড়িয়ে নুসরাতের টিমের পক্ষ থেকে জানানো হয়, নুসরাতের বাবার সাধারণ জ্বর হয়েছে। কোনো শ্বাসক’ষ্ট নেই। কিন্তু তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসের রোগী।

সে কারণেই জ্বরের ওষুধ কাজ করছিল না, তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইনসুলিন দেওয়ার পর তিনি সুস্থ রয়েছেন। তার জ্বরও পুরোপুরি নিয়ন্ত্রণে।

সুত্রঃ পূর্বপশ্চিম

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন