কেউ ম’রতে চাইলে বাধা দেবেন না : মোদিকে অনুরোধ

প্রকাশিত: এপ্রি ১৫, ২০২০ / ০৬:২৯অপরাহ্ণ
কেউ ম’রতে চাইলে বাধা দেবেন না : মোদিকে অনুরোধ

বাড়ি ফেরার ডাক দিয়ে কয়েক হাজার শ্রমিকের ব্যান্দ্রায় জড়ো হওয়ার ঘটনা নিয়ে যখন গোটা ভারতে তুলকালাম শুরু হয়েছে, সেই সময় আগুনে ঘৃতাহুতিদেওয়ার কাজ করলেন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেল।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রীর বোন দেশটির প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে ট্যুইট করেন। যেখানে তিনি লেখেন, ‘মোদিজির কাছে অনুরোধ করছি, যাঁরা ম’রতে চান, তাঁদের থামাবেন না। কিন্তু ভাইরাস নিয়ে কেউ যাতে অন্য রাজ্য প্রবেশ করতে না পারেন, সেদিকে খেয়াল রাখুন।’

কঙ্গনার বোনের ওই ট্যুইটের পরই সোশ্যাল সাইটে জোর সমালোচনা শুরু হয়ে যায়। কেউ কেউ রঙ্গোলির কথায় সমর্থন করে বলতে শুরু করেন, দিল্লির মতো মুম্বাইতে ছক কষে একসঙ্গে এত শ্রমিককে জড়ো করা হয়েছে।

কেউ আবার বলতে শুরু করে, ব্যান্দ্রায় শ্রমিকদের জড়ো হওয়ার পিছনে কাজ করছে কোনও বড় মাথা। নির্দিষ্ট পরিকল্পনা করেই এই কাজ করা হয়েছে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

এদিকে ব্যান্দ্রার ঘটনায় শ্রমিকদের জড়ো করে বি’শৃঙ্খলা সৃষ্টির অভিযোগে মঙ্গলবার রাতে বিনয় দুবে নামে ওই ব্যক্তিকে গ্রে’ফ’তার করে মুম্বাই পুলিস। তদন্তকারীদের মতে, তাঁর পোস্ট করা একাধিক ভিডিয়ো পর পর ভাইরাল হয়।

এর পরেই মঙ্গলবার ব্যান্দ্রা স্টেশনে বাড়ি ফেরার আশায় জমায়েত করেন কয়েক হাজার শ্রমিক। যা নিয়ে ইতিমধ্যেই গোটাভারত জুড়ে শুরু হয়েছে জোর শোরগোল।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন