অমিতাভ প্রতিদিন মুম্বাইয়ে ২ হাজার খাবারের প্যাকেট দিচ্ছেন

প্রকাশিত: এপ্রি ১০, ২০২০ / ০১:৩৮পূর্বাহ্ণ
অমিতাভ প্রতিদিন মুম্বাইয়ে ২ হাজার খাবারের প্যাকেট দিচ্ছেন

ম’হা’মারি ক’রো’না’ভা’ইরাসের প্রকোপে দিনমজুরদের অবস্থা করুণ। তাঁদের কাছে খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী নিয়ে এগিয়ে আসছেন বিত্তবানেরা। এঁদের মধ্যে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের নাম অন্যতম।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের দরিদ্রদের জন্য প্রতিদিন দুই হাজার খাবারের প্যাকেট বিতরণ শুরু করেছেন অমিতাভ বচ্চন। এর বাইরেও এ মেগাস্টার অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িস কনফেডারেশনের সঙ্গে যৌথভাবে এক লাখ দিনমজুর পরিবারকে মাসিক রেশন সরবরাহ করছেন।

অমিতাভ বচ্চন টুইটারে জানিয়েছেন, ব্যক্তিগতভাবে তিনি মুম্বাই শহরের বিভিন্ন জায়গায় দুপুর ও রাতের জন্য দুই হাজার খাবারের প্যাকেট বিতরণ করছেন।

এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িস কনফেডারেশনের মাধ্যমে মাসিক রেশন দিয়ে সাহায্য করবেন অমিতাভ। আর এ কাজে পৃষ্ঠপোষক হিসেবে থাকবে সনি পিকচার্স নেটওয়ার্ক ও কল্যাণ জুয়েলার্স।

এক বিজ্ঞপ্তিতে সনি পিকচার্স নেটওয়ার্ক জানায়, “প্রকৃতির বৈরী আচরণে যে পরিস্থিতির মুখোমুখি হয়েছি আমরা, সে জন্য জনাব বচ্চনের পক্ষ থেকে ‘ইউ আর ওয়ান’ নামে একটি উদ্যোগ নেওয়া হয়েছে। সনি পিকচার্স নেটওয়ার্ক ও কল্যাণ জুয়েলার্সের সহযোগিতায় দেশব্যাপী এক লাখ পরিবারের কাছে রেশন পৌঁছে যাবে।”

সনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার (এসপিএন) প্রধান নির্বাহী এন পি সিং জানান, ভারতের চলচ্চিত্র ও টিভি ইন্ডাস্ট্রিতে দৈনিক ভিত্তিকে কাজ করা কর্মীদের সহায়তায় বচ্চন সাহেবের পাশে আছে তাঁদের প্রতিষ্ঠান।

এসপিএন কমপক্ষে ৫০ হাজার কর্মী ও তাদের পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঘরে পৌঁছে দেবে।

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন