ঘরে সময় কাটানোর সহজ উপায় শেখালেন হেমা

প্রকাশিত: এপ্রি ৯, ২০২০ / ০১:১৯পূর্বাহ্ণ
ঘরে সময় কাটানোর সহজ উপায় শেখালেন হেমা

বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের বেড়েই চলেছে। ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইটের সর্বশেষ আপডেট অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২০৯টি দেশে মোট ১৩ লাখ ৪৮ হাজার ২০৩ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৭৯৫ জন।

ভারতে করোনায় আক্রান্তে হয়েছে ৪ হাজার ৮৫৮ জন ও মারা গেছেন ১৩৬ জন। এই কঠিন পরিস্থিতিতেও তারকারা সবাইকে ইতিবাচক থাকার বার্তা দিচ্ছেন। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে আছেন মানুষ, আরও কতদিন ঘরে থাকতে হবে অজানা সবার।

এমন দিনেও বলিউডের কিংবদন্তি অভিনেত্রী হেমা মালিনী সময়কে সঠিকভাবে কাজে লাগাতে বলেছেন। বন্দি ঘরে সময় কাটানোর সহজ উপায় জানিয়েছেন তিনি।

হেমা মালিনী বলেন, আমাদের প্রত্যেকের মধ্যেই কিছু শখ থাকে দৈনন্দিন কাজের চাপে সেসব মেটানো হয় না। কেউ হয়তো ভাল গান করেন, কেউ হয়তো ভাল রান্না করেন আবার কেউ হয়তো বই পড়তে ভালবাসেন। সেই সমস্ত শখ নতুন করে জাগিয়ে তোলার সময় এখন।

হেমা মালিনী আরও বললেন, নিজের সুপ্ত প্রতিভাকে জাগিয়ে তুলুন। পাশাপাশি বাড়ির ছোট ছেলেমেয়েদের নতুন কিছু শেখান। এই সময় মানুষ যা কিছু চর্চা করবেন, আগামী দিনে সেগুলিই হয়ে উঠবে তাদের চলার পথের পাথেয়। বর্তমানে লকডাউনে মেয়ে এষা ও পরিবারকে নিয়ে সময় কাটাচ্ছেন হেমা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন