ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করল তাসকিন

প্রকাশিত: এপ্রি ১, ২০২০ / ০৬:২৭অপরাহ্ণ
ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করল তাসকিন

ক’রো’নাভা’ই’রাসের জেরে বাংলাদেশ কার্যত ল’কডাউন হয়ে আছে। এ সময়টায় সবচেয়ে অর্থক’ষ্টে আছে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণির মানুষ। যারা দিন এনে দিনে খান, তারা কাজ হারিয়েছেন।

এমতাবস্থায় দেশের বেশ কিছু জায়গায় ভাড়াটিয়াদের বাসাভাড়া মওকুফ করে দিয়েছেন কিছু বাড়ির মালিক। তবে তা সংখ্যায় খুব কম। এবার জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদের ভাড়াটিয়াদেরকেও একমাসের বাসাভাড়া দিতে হচ্ছে না।

আর একদিন পর ৩ এপ্রিল ২৫ বছর হয়ে যাবে এই তরুণ পেসারের। বিয়ে করেছেন, সন্তানও হয়েছে। তারপরেও প্রতিবছর বাবার কাছ থেকে জন্মদিনে উপহার পান তাসকিন।

এবার তিনি বাবার কাছে চেয়ে বসেন অন্যরকম এক উপহার। তাদের সব ভাড়াটিয়াদের একমাসের ভাড়া মওকুফ করে দিতে হবে। আর এটাই হবে তাসকিনের জন্মদিনের উপহার। ছেলের এমন মানবিক আবদার শুনে মুগ্ধ হয়ে যান বাবা আব্দুর রশিদ। সাথে সাথে প্রস্তাব পাস হয়ে যায়।

ক’রো’নায় বিপদে পড়ে যাওয়া দুঃস্থদের পাশে এসে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সম্মিলিত সহযোগিতার পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও অনেকে দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন। লিটন দাস দম্পতি, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেনরা ব্যক্তি উদ্যোগে দুঃস্থদের সহায়তা করেছেন।

তাসকিনের বাবাও ব্যক্তিগতভাবে দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন। তিনি চান, সমাজের বিত্তবানেরা এগিয়ে আসুক কাজ হারানো খেটে খাওয়া মানুষগুলোর’ পাশে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন