আনুশকা-বিরাট ‘করোনা মোকাবিলায় ৩ কোটি রুপি দিচ্ছেন’

প্রকাশিত: মার্চ ৩০, ২০২০ / ১১:২৮অপরাহ্ণ
আনুশকা-বিরাট ‘করোনা মোকাবিলায় ৩ কোটি রুপি দিচ্ছেন’

করোনাভাইরাস মোকাবিলায় এবার এগিয়ে এলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় বিরাট কোহলি। এই তারকা দম্পতি যৌথভাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেয়ার তহবিলে তিন কোটি রুপি দান করতে যাচ্ছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ত্রাণকার্যক্রম পরিচালনার স্বার্থে প্রধানমন্ত্রীর তহবিলে ওই অর্থ দিচ্ছেন এই তারকা দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আজ সোমবার (৩০ মার্চ) করা এক পোস্টে আনুশকা লেখেন,

‘প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ড ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সহযোগিতা করার অঙ্গীকার করছি। বহু মানুষের কষ্ট দেখে আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে। আশা করি, আমাদের সমর্থন কিছুটা হলেও নাগরিকদের কষ্ট কমিয়ে আনবে।’

এরই মধ্যে করোনা মোকাবিলায় অনেক তারকা এগিয়ে এসেছেন। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার সম্প্রতি করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে ২৫ কোটি রুপি দেওয়ার ঘোষণা দিয়েছেন।

এ ছাড়া নানা অঙ্কের অর্থসহায়তার মাধ্যমে এগিয়ে এসেছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, করণ জোহর, দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত, মহেশ বাবু, রামচরণ, চিরঞ্জীবী, প্রভাস প্রমুখ।

বলিউড সুপারস্টার সালমান খান বি-টাউনের ২৫ হাজার দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করা ব্যক্তিকে সহযোগিতার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি আনুশকা ও বিরাট এক ভিডিওবার্তায় সবাইকে লকডাউনের নিয়মানুযায়ী ঘরে থাকার আহ্বান জানান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন