মহামারি করোনা: অস্বচ্ছল শিল্পীদের পাশে অনন্ত জলিল

প্রকাশিত: মার্চ ২৩, ২০২০ / ১০:৩৩পূর্বাহ্ণ
মহামারি করোনা: অস্বচ্ছল শিল্পীদের পাশে অনন্ত জলিল

করোনার প্রভাবে স্থবির অবস্থা বিরাজ করছে সবখানে। কাজ নেই। ঘরবন্দি সকলে। এতে করে দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করা সাধারণ মানুষের পাশাপাশি আর্থিক সংকটে পড়ছে অনেক অস্বচ্ছল অভিনয় শিল্পী।

উদ্ভূত এই পরিস্থিতিতে একজন শিল্পী ও চলচ্চিত্রের লগ্নিকারক হিসেবে তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন অনন্ত জলিল।

আলোচিত এ তারকা এফডিসিতে অস্বচ্ছল শিল্পীদের জন্য নিজ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেমন চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছেন। রবিবার দুপুরে মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন অনন্ত জলিল।

‘নিঃস্বার্থ ভালোবাসা’র নায়ক ও প্রযোজক অনন্ত জলিল জানান, ২৬ মার্চ (বৃহস্পতিবার) আমরা অস্বচ্ছল শিল্পীদের মাঝে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করবো এফডিসিতে।

তিনি বলেন, পরিচালক-প্রযোজক এবং শিল্পী সমিতি একই দিনে এফডিসিতে দুটি আলাদা আলাদা ভেন্যু থেকে এই কার্যক্রমের আয়োজন করছে। আমি দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেয়ার চেষ্টা করবো।

তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর কার্যক্রমে প্রযোজক পরিবেশক সমিতি ও শিল্পী সমিতি অবগত। বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

সূত্র : চ্যানেল আই অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন