ক’রোনা আ’ক্রান্ত স’ন্দেহে সোনারগাঁয়ে একটি বাড়ি ঘে’রাও, যুবক আট’ক

প্রকাশিত: মার্চ ১৭, ২০২০ / ০৬:২৯অপরাহ্ণ
ক’রোনা আ’ক্রান্ত স’ন্দেহে সোনারগাঁয়ে একটি বাড়ি ঘে’রাও, যুবক আট’ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে বেড়াতে আসা এক ইতালি ফেরত যুবকের শরীরে ক’রো’না’ভা’ইরাস রয়েছে স’ন্দেহে বাড়ি ঘেরাও করে রাখে এলাকাবাসী। পরে ওই যুবককে আ’ট’ক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে আটকের পর রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করা হয়। এ ঘটনায় পুরো মোগরাপাড়া ভৈরবদী এলাকায় ক’রো’না’ভা’ই’রাস আ’ত’ঙ্ক বি’রা’জ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাসের ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ (৩৭) নামের এক যুবক দুইদিন আগে সোনারগাঁ উপজেলার ভৈরবদী গ্রামে তার নিকটআত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন। সেখানে ওই যুবক অবাধে চলাফেরা করছিল।

স্থানীয় লোকজন তাকে অ’বাধে চলাফেরা করতে নি’ষেধ করলেও সে তা অমা’ন্য করা শুরু করে। পরে এলাকাবাসী ওই যুবকের শ’রীরে ক’রো’না’ভা’ইরাস রয়েছে স’ন্দেহে হরি কিশোরের বাড়ি ঘে’রাও করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ওই যুবককে আ’ট’ক করে রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করে।

এলাকাবাসীর অ’ভি’যোগ, দুই-তিনদিন ধরে ওই যুবক এলাকায় অবাধে চলাফেরা করছিল। ওই যুবককে এলাকাবাসী বাধা দিলে সে তা অ’মান্য করে। পরে এলাকাবাসী ক্ষি’প্ত হয়ে হরি কিশোরের বাড়িটি ঘি’রে করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে আ’ট’কের পর রাজধানী ঢাকার মহাখালীতে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এক যুবক সোনারগাঁয়ে বেড়াতে আসলে এলাকাবাসী তার শরীরে ক’রো’না’ভা’ই’রাস রয়েছে এ সন্দে’হে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে আ’ট’কের পর রাজধানী ঢাকায় পরীক্ষার জন্য প্রেরণ করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন