জেমস বন্ড অভিনেত্রী ক’রো’নায় আ’ক্রান্ত

প্রকাশিত: মার্চ ১৬, ২০২০ / ০৮:৪০অপরাহ্ণ
জেমস বন্ড অভিনেত্রী ক’রো’নায় আ’ক্রান্ত

টম হ্যাঙ্কসের পর দুঃসংবাদ দিলেন ইউক্রেনের অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো। জেমস বন্ড খ্যাত এই অভিনেত্রী আ’ক্রা’ন্ত হয়েছেন ক’রো’না’ভা’ই’রাসে। রবিবার রাতে তার শরীরে ক’রো’না’ভা’ই’রাসের সন্ধান পাওয়া যায়।

এনিয়ে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। জানিয়েছেন, প্রায় এক সপ্তাহ ধরে তিনি অসুস্থ। জ্ব’র হয়েছিল তার। তারপরই টেস্টে ধরা পড়ে ক’রো’না বাসা বেঁধেছে তার শরীরে। ক’রো’নায় আ’ক্রা’ন্ত হওয়ার জন্য তাকে ঘরব’ন্দি থাকতে হবে। অনুরাগীদের কাছে তার অনুরোধ, যদি কারো জ্ব’র হয়, তাহলে যেন দ্রুত চিকিৎসকের পরামর্শ নেন তিনি।

২০০৮ সালের জেমস বন্ডের ‘কো’য়া’ন্টাম অব সোলাস’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। সেখানে ক্যামেলি মন্টাসের ভূমিকায় অভিনয় করেছিলেন ওলগা। হলিউড ছবিতে সাধারণত অন্য কোনো জায়গার অভিনেত্রীকে মুখ্য নারী চরিত্রে দেখা যায় না।

কিন্তু যে কয়েকজন অভিনেত্রী সেই ট্রেন্ড ভেঙেছেন, ওলগা তাদের মধ্যে অন্যতম। ‘কো’য়া’ন্টাম অব সোলাস’ ছবিতে হলিউড অভিনেত্রী ড্যানিয়েল ক্রেগের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ২০১৩ সালের কল্পবিজ্ঞানের ছবি ‘ওবলিভিয়ন’-এ দেখা গিয়েছিল তাকে।

কিছুদিন আগেই জানা গিয়েছে, হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী ক’রো’না’ভা’ই’রাসে আ’ক্রা’ন্ত। ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির ওপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাঙ্কস।

সেখানে চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। দিন কয়েক ধরে হ্যাঙ্কস এবং রিটা অসুস্থ বোধ করছিলেন। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্য’থাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা স’ত’র্ক হয়েই ক’রো’নার পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করেন। তাদের দু’জনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

পর্যবেক্ষণে রয়েছেন টম হ্যাঙ্কস, রিটা উইলসন। হ্যাঙ্কসই প্রথম হলিউড অভিনেতা, যিনি নিজে ক’রো’না আ’ক্রা’ন্ত হওয়ার খবর সর্বসমক্ষে নিয়ে এলেন নিজেই। এই সং’ক্রা’ন্ত টুইটের প্রতিটি ছত্রে সাবধানতার কথা লিখেছেন ৬৩ বছর বয়সী অভিনেতা। এবার সেই তালিকায় জুড়ল অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কার নামও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন