স্ত্রীর সাথে প্রথম ছবি প্রকাশ করলেন চিত্রনায়ক সাইমন

প্রকাশিত: মার্চ ১৬, ২০২০ / ১২:০১অপরাহ্ণ
স্ত্রীর সাথে প্রথম ছবি প্রকাশ করলেন চিত্রনায়ক সাইমন

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহ একটু বেশি-ই। শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ কম নয়।

শোবিজের অনেক তারকা গোপনে বিয়ে করে, সে খবর আড়ালে রাখেন। চিত্রনায়ক সাইমন সাদিকও দীর্ঘদিন নিজের বিয়ের খবর গোপন রেখেছিলেন। সম্প্রতি বিয়ে ও তার সন্তানের খবর জানান। তবে এসময় স্ত্রীর ছবি প্রকাশ করেননি এই অভিনেতা।

অবশেষে স্ত্রীর ছবি প্রকাশ করলেন সাইমন সাদিক। আজ রোববার স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি তার ফেসবুকে প্রকাশ করেন তিনি। ক্যাপশন লিখেন—‘তাহার সাথে প্রথম ছবি প্রকাশ’।

সম্প্রতি অবকাশ যাপনের জন্য সেন্ট মার্টিন গিয়েছেন এই দম্পতি। সেখানে বেশ কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এই দম্পতি। তারই বেশ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ছয় বছর আগে বিয়ে করেন। দীর্ঘ ৯ বছর প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতে ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, তিনি ঢাকার মেয়ে।

এ দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করছে। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

সাইমনের পরবর্তী সিনেমা ‘আনন্দ অশ্রু’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহি। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন