সরোয়ারের নে’তৃত্বে রাজধানীতে অ’ভিযান, ৫ কোটির অ’বৈধ ও’ষুধ জ’ব্দ

প্রকাশিত: মার্চ ১২, ২০২০ / ১২:০৭অপরাহ্ণ
সরোয়ারের নে’তৃত্বে রাজধানীতে অ’ভিযান, ৫ কোটির অ’বৈধ ও’ষুধ জ’ব্দ

রাজধানীর বাবুবাজার এলাকায় ৫ কোটি টাকা মূল‍্যের অ’বৈধ ও’ষুধ জ’ব্দ করেছে র‍্যা’ব। আ’টক করা হয়েছে একজ’নকে।

র‌্যা’বের নি’র্বাহী ম্যা’জিস্ট্রেট সারোয়ার আলম জানান, বুধবার রাতে সুরেশ্বরী মার্কেটের ৫ম তলার একটি গোডাউনে অ’ভিযান চা’লানো হয়। এসময় ও’ষুধগুলো জ’ব্দ করা হয়। পরে ঘটনার স’ঙ্গে জ’ড়িত থাকায় একজ’নকে আ’টক করা হয়। আটজ’ন পা’লিয়ে যায়।

তাদের সবার বি’রুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মা’মলা দা’য়ের করা হবে বলে জানিয়েছেন নি’র্বাহী ম্যা’জিস্ট্রেট। রাজধানীর বিভিন্ন ফার্মেসিতে এ ও’ষুধগুলো সরবরাহ করা হতো।

এছাড়া স’ম্প্রতি দেশে ক’রোনা ভা’ইরাস আ’ক্রান্ত চি’হ্নিত হওয়ায় অ’সাধু ব্যবসায়ীরা মাস্কও ম’জুদ করে। জ’ব্দ হওয়া মালামালের মধ্যে প্র’চুর মাস্কও রয়েছে বলে জানায় র‌্যা’ব।

মুহূর্তেই ভাইরাল বনে গেল সারোয়ার আলমের ফেসবুক স্ট্যাটাস

ক্ষমতার অপব্যবহার করেছেন এমন অভিযোগে ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমসহ র‌্যাবের তিন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত পরিচালনার ক্ষমতা বাতিল করতে হাইকোর্টে একটি সম্পূরক রিট আবেদন করা হয়েছে। বুধবার (১১ মার্চ) চিলড্রেন’স চ্যারিটি বাংলাদেশ ফাউন্ডেশনের (সিসিবি ফাউন্ডেশন) পক্ষ থেকে এ রিট করা হয়।

এরই নেপথ্যে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবার উদ্দেশ্যে প্রশ্ন করে একটি স্ট্যাটাস দিয়েছেন ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল বনে যায়। গতকাল বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় তার দেয়া ওই স্ট্যাটাসে প্রায় ১০ হাজার লাইক, প্রায় দুই হাজার তিনশ কমেন্ট ও ১২০০ শেয়ার হয়।

ওই স্ট্যাটাসে বলেছেন, “সততা, নিষ্ঠা আর শত চ্যালেঞ্জকে হাসিমুখে আলিঙ্গন করে দেশ ও মানুষের জন্য কাজ করা কি ক্ষমতার অপব্যবহার?”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন