হা*সপা*তালে ভর্তি, যে রোগে ভুগছেন অ’ভিনেত্রী নাসরিন

প্রকাশিত: মার্চ ১১, ২০২০ / ০৪:১৮অপরাহ্ণ
হা*সপা*তালে ভর্তি, যে রোগে ভুগছেন অ’ভিনেত্রী নাসরিন

মা’রাত্মক অ’সুস্থ চলচ্চিত্র অ’ভিনেত্রী, আইটেম তারকা এবং প্রযোজক নাসরিন। দীর্ঘদিন ধরে তার পেটে টিউমা’র। এখন তা আয়তনে অনেক বড় হয়ে গেছে। বর্তমানে নাসরিন রাজধানীর মনোয়ারা হা*সপা*তালে ভর্তি রয়েছেন। সেখানে তিনি প্রফেসর শামসাদ জাহান শান্তার তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

নাসরিনের পেটের টিউমা’র অ’পারেশনের মাধ্যমে এখনই অ’পসারণ করা না হলে সমস্যা আরও মা’রাত্মক হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক শামসাদ জাহান শান্তা। অন্যদিকে নাসরিন বলেন, ‘আমা’র সমস্যাটা এখন ভয়াবহ। দুই-একদিনের মধ্যে অ’পারেশন করাতে হবে। শ`রীরে র’ক্তশূন্যতাও চলছে। অনেক র’ক্তের প্রয়োজন। এরইমধ্যে কয়েক ব্যাগ পুশ করা হয়েছে। আরো র’ক্ত প্রয়োজন। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠি।’

পাঁচ শতাধিক বেশি ছবির অ’ভিনেত্রী এই নাসরিন। অ’তিরিক্ত শিল্পী হিসেবে চলচ্চিত্রে অ’ভিষেক হলেও প্রয়াত কিংবদন্তি কৌতুক অ’ভিনেতা দিলদারের সঙ্গে জুটি বেধে তিনি ব্যাপক পরিচিতি পান। দিলদার-নাসরিন জুটিকে অসংখ্য ছবিতে একসঙ্গে দেখা গেছে।

এর পাশাপাশি নানামুখী চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নাসরিন। কখনো নায়কের বোন, কখনো ভাবি, কখনো সহ-নায়িকা, নায়িকা আবার কখনো প্রতিনায়িকার চরিত্রে তিনি ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। এছাড়া নাসরিন নাচেও বেশ পারদর্শী। বহু আইটেম গানে তিনি কোম’র দুলিয়েছেন, সেই নাচের তালে দুলেছে দর্শকের মনও।

চলচ্চিত্রে এমন একটা সময় ছিল, যখন প্রতিটি ছবিতেই আইটেম গানে নাসরিন ছিলেন অ’পরিহার্য। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে অনন্য অ’ভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অ’ভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার পান। বর্তমানে তিনি দুই সন্তানের জননী। তার স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অ’ভিনেতা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন