টানা ৯ বছর প্রেমের পর বিয়ের ঘোষণা দিলেন বাঙালি অ’ভিনেত্রী পূজা!

প্রকাশিত: মার্চ ১০, ২০২০ / ০৫:৪৯অপরাহ্ণ
টানা ৯ বছর প্রেমের পর বিয়ের ঘোষণা দিলেন বাঙালি অ’ভিনেত্রী পূজা!

গত ৯ বছর ডেট করছেন কুণাল বর্মা’র সঙ্গে। এবার সেই স’ম্পর্কে সিলমোহর দিতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। বুঝতেই পারছেন, ওয়েব সিরিজে সবে সবে পা রেখেছেন যে বাঙালি অ’ভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, তাঁর কথাই বলা হচ্ছে।

এবার দীর্ঘদিনের বন্ধু কুণাল বর্মা’র সঙ্গে বিয়ের দিন, তারিখ স্থির করে ফেললেন পূজা। গত ৯ বছর ধরে বন্ধু কুণাল বর্মা’র সঙ্গে ডেট করছেন পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বাগদানও হয়ে যায়। বাগদানের প্রায় ৩ বছর পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পূজা।

রাজস্থানি লেহঙ্গায় সেজে কুণালের সঙ্গে আংটি বদল সারেন পূজা। ওইদিন সোনা, হিরে এবং মুক্তোর গয়নায় সেজে বাগদানের অনুষ্ঠানে হাজির হন বাঙালি অ’ভিনেত্রী। তবে ব্যস্ততা বেড়ে যাওয়ায় বাগদানের পরপরই বিয়ের পিঁড়িতে বসতে পারেননি পূজা, কুণাল।

যা শুনে পূজার ভক্তদের মন বেশ খা’রাপ ছিল। অবশেষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পূজা জানান,তিনি এবং কুণাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পূজা বন্দ্যোপাধ্যায়ের ওই পোস্ট দেখে তাঁর বন্ধুরা যেমন তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন, তেমনি অ’ভিনেত্রীর ভক্তরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, কুণালের সঙ্গে ৯ বছর ধরে স’ম্পর্কের পর অবশেষে বিয়ে করতে চলেছেন তাঁরা। প্রত্যেক স’ম্পর্কই ভাল এবং খা’রাপ সময়ের মধ্যে দিয়ে দিন গুজরান করে।

তাঁদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গত ৯ বছর ধরে অনেক ভাল সময়ের পাশাপাশি তাঁরা একসঙ্গে খা’রাপ সময়ও কাটিয়েছেন। তবে খা’রাপ সময়ের মধ্যে দিয়ে গেলে তবেই স’ম্পর্কের বাঁধন আরও শক্ত হয় বলে মত প্রকাশ করেন পূজা বন্দ্য়োপাধ্যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন