মায়ের ফিরে কাছে যেতে কাঁ’দছে শিশুটি, ঠিকানা খুঁজছেন ওসি

প্রকাশিত: মার্চ ১০, ২০২০ / ০৯:২৬পূর্বাহ্ণ
মায়ের ফিরে কাছে যেতে কাঁ’দছে শিশুটি, ঠিকানা খুঁজছেন ওসি

মায়ের কাছে যেতে কাঁদছে শ্রাবণ দাস নামের ৮ বছরের একটি শিশু। চট্টগ্রামের রাউজান থানা হেফাজতে থাকা শিশুটির ঠিকানা খুঁজছেন থানাটির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ। রাওজান থানা হেফাজতে থাকা শ্রাবণ দাসের বাবার নাম সঞ্জয় দাস,

মায়ের নাম সেলি দাস, তারা দুইভাই, নানা বাড়ি সিকদার পাড়া। রাউজানের দিদার মার্কেট এলাকায় বাসা ভাড়া থাকে বাবা এবং তার বাবা ট্রাকচালক-শুধু এতটুকুই বলতে পারে। শিশুটি বাবা-মায়ের কাছে যাওয়ার জন্য কান্নাকাটি করছে।

রাউজান থানা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার শিশুটিকে রাউজান উপজেলার পাহড়তলী ইউনিয়নে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পেয়ে এক গাড়িচালক রাউজান থানা হেফাজতে দেন।

শিশু শ্রাবণ দাস জানায়, ঘর থেকে খেলতে বের হয়ে সে হারিয়ে গেছে। গাড়িতে উঠলে তাকে পাহাড়তলী নামিয়ে দেওয়া হয়। সেখান থেকে এক গাড়িচালক থানা হেফাজতে দেন। তার নানার বাড়ি রাউজানের সিকদার পাড়ায় বলতে পারলেও পূর্ণাঙ্গ ঠিকানা জানাতে পারেনি।

রাউজান থানার এক পুলিশ কনস্টেবল জানিয়েছেন, শ্রাবণ রাতে ঘুমায়নি। মায়ের জন্য কান্না করছে।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ দৈনিক আমাদের সময়কে বলেন, ‘শিশুটি তার নাম, বাবা-মায়ের নাম বলতে পারলেও ঠিকানা বলতে পারছে না। শিশুটির ঠিকানা পেলে প্রকৃত বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হবে। আমরা তার ঠিকানা খুঁজে বের করার চেষ্টা করছি।’ সুত্র: দৈনিক আমাদের সময়

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন