মোদির আসা নিয়ে অ’রাজ’কতা হলে ক’ঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: মার্চ ৮, ২০২০ / ০৩:৪৫অপরাহ্ণ
মোদির আসা নিয়ে অ’রাজ’কতা হলে ক’ঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মুজিবব’র্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর নিয়ে কোনো গোষ্ঠী অরা’জক পরিস্থি’তি সৃষ্টি করতে চাইলে ক’ঠোর ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে আ’ইনশৃ’ঙ্খলা বা’হিনী প্র’স্তুত আছে বলেও জানান তিনি।

রোববার দুপুরে নওগাঁর ধামইরহাটে মা’দককারবারিদের আ’ত্মসমর্পণ ও নতুন থানা ভবনের ভিত্তিপ্র’স্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ হু’শিয়ারি দেন।

অ’হেতুক ঝা’মেলা রুখতে আ’ইনশৃ’ঙ্খলা বা’হিনী প্রস্তুত জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারত বাংলাদেশের মুক্তিযু’দ্ধের অ’কৃত্রিম বন্ধু দেশ। সেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নরেন্দ্র মোদি। তিনি ছাড়াও আমাদের অন্য বন্ধু দেশের সরকারপ্রধানও উপস্থিত থাকবেন। বিদেশি অতিথিদের উপস্থি’তিতে দেশের কোনো গোষ্ঠী যদি অ’হেতুক ঝা’মেলা সৃষ্টি করতে চায়, তাদের রুখতে আইনশৃ’ঙ্খলা র’ক্ষাকারী বা’হিনী প্রস্তুত আছে।

আ;ত্মসম’র্পণকারী মা’দককার’বারিদের স্বাগত জানিয়ে আসাদুজ্জামান খান বলেন, যারা আজকে অ’ন্ধকার ছেড়ে আলোর পথে এলেন তাদের স্বাগত জানাই। শুধু আ’ত্মসম’র্পণের জন্য আ’ত্মসম’র্পণ যেন না হয়। ভবিষ্যতে এই প্রতিজ্ঞা ধরে রাখবেন বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার, শহীদুজ্জামান সরকার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, নিজাম উদ্দিন জলিল এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন