যু’ব ম’হিলা লীগ নে’ত্রীকে হা’তুড়ি পে’টা করল স’ন্ত্রাসীরা

প্রকাশিত: মার্চ ৮, ২০২০ / ০১:০৯অপরাহ্ণ
যু’ব ম’হিলা লীগ নে’ত্রীকে হা’তুড়ি পে’টা করল স’ন্ত্রাসীরা

ডিশ ব্যবসার জে’রে সাভারের আশুলিয়ায় যু’ব ম’হিলা লীগের কে’ন্দ্রীয় ক’মিটির সদস্য মণিকা হাসানকে (২৮) হা’তুড়ি দিয়ে পি’টিয়েছে স’ন্ত্রাসীরা। আজ শনিবার বিকেল আশুলিয়ার ধামসোনা ই’উনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে দক্ষিণ বাইপাইল এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন মণিকা হাসান। তিনি বাড়ির কাছে পৌঁছালে একটি রাস্তার মধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই এ’লাকার শীর্ষ স’ন্ত্রাসী ও সাতটি মা’মলার আ’সামি সোহাগ হোসেন মুন্সী ও তার ভা’ড়াটে স’ন্ত্রাসীরা মণিকা হাসানকে ধ’রে হা’তুড়ি দিয়ে পে’টায়।

মণিকা হাসানের দুই হা’ত ও দুই পা’য়ে হা’তুড়ি দিয়ে পি’টিয়ে স’ঙ্গে থাকা কয়েক হাজার টাকা ও একটি মোবাইল ফোন লু’টপাট করে তাকে মৃ’ত ভেবে স’ন্ত্রাসীরা পা’লিয়ে যায়। পরে রাস্তা দিয়ে হেটে যাওয়া অন্য ব্য’ক্তিরা তার গো’ঙানির শব্দ শুনে তাকে উ’দ্ধার করে চি’কিৎসার জন্য সাভারের এনাম মে’ডিকেল কলেজ অ্যান্ড হা’সপাতালে ভ’র্তি করেন। খবর পেয়ে সাভার উপজেলা প’রিষদের ভাইস চে’য়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স’ন্ত্রাসীদের দ্রুত গ্রে’প্তার করে আইনের আওতায় আনার জন্য আ’ইন শৃ’ঙ্খলা বাহিনীর প্রতি নি’র্দেশ দিয়েছেন স্থা’নীয় সং’সদ সদস্য দু’র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্র’তিম’ন্ত্রী ডা. এনামুর রহমান।

এ বি’ষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, ‘স’ন্ত্রাসীদের আ’টকের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন