রেগে-মেগে আ’গুন শাবনূর!

প্রকাশিত: মার্চ ৮, ২০২০ / ১২:২৭অপরাহ্ণ
রেগে-মেগে আ’গুন শাবনূর!

রেগে-মেগে আ’গুন শাবনূর!
বনিবনা না হওয়ার কারণ দেখিয়ে প্রায় ৭ বছরের সংসার জীবনের ইতি টানছেন ঢাকাই জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। গত ২৬ জানুয়ারি তিনি স্বামী অনিককে তালাক দিয়েছেন। ইতিমধ্যেই সেই তালাকের খবর ও উকিল নো’টিশ দেশীয় সংবা’দ মাধ্য’মগু’লোতে খবরের শি’রোনাম হয়েছে। আর এ নিয়ে রেগে-মেগে আ’গুন শাবনূর!।

অস্ট্রেলিয়া থেকে শাবনূর বলেন, ‘বিষ’য়গুলো ব্যক্তি’গত। এটি প্র’কা’শ্যে এলো কী’ভাবে? আমি তা’লা’কের যে নোটি’শটি ইস্যু করেছি, অ’নুমতি ছাড়া কে’উই তা প্রকা’শ্যে আনতে পারে না। আমি আমা’র আইনজী’বীর সঙ্গে কথা বলেছি, এটা কী’’ভাবে প্রকা’শ হলো? জানতে চেয়েছি।’

তিনি আরও বলেন, ‘আ’মিও তো একজন মানুষ, আমা’রও পরিবা’র আছে। সমাজ নিয়েই আমা’দের চলতে হয়। তালাকের খব’রটি প্রকা’শ্যে আসার পর মিডিয়ার ও প’রিচি’তজনরা ফো’নের পর ফোন করে যাচ্ছে। এমন প’রিস্থি’তিতে এসব নিয়ে ক’থা বলা বি’ব্রতক’র।’

বি’চ্ছেদ পরবর্তী প’রিক’ল্পনার কথা জানতে চাইলে শা’বনূর বলেন, ‘মা’নুষের ভাগ্য সব সময় এক রকম হয় না। সংসা’র হয়নি, হয়তো এটা আ’মা’র ভাগ্যে ছিল না। আমি এখন স’ন্তান (আ’ইজান নিহান) নিয়ে ভাবছি। ওর ওপর এস’বের কোনো প্রভাব প’ড়ুক তা আমি চাই না। ওকে ভালো মা’নুষ হিসেবে গড়ে তোলাই হবে এখন আ’মা’র মূল কাজ। এসব নি’য়েই ব্যস্ত থাক’তে চাই।’

এদিকে, শাবনূরের আ’ইন’জীবী কাওসার আহমেদ ইতি’মধ্যেই দাবি করেছেন, তার মাধ্যমে তালাকের নো’টিশ প্র’কাশ্যে আসেনি। তিনি কাউকে শাব’নূরের তা’লাকে’র বিষয়ে কোনো তথ্যও দেননি।

বিয়ের পর থেকে স্বা’মী অনিকের স’ঙ্গে তার ‘বনিবনা হয় না’। তাই গত ২৬ জা’নুয়ারি তিনি স্বেচ্ছায়, স্বজ্ঞানে ও সুস্থ ম’স্তি’স্কে স্বামী অনিক মা’হমুদ হৃদ’য়ের সঙ্গে বি’বাহ বন্ধন ছিন্ন করছেন। আর ১৯৬১ সা’লের মু’সলিম পা’রিবারিক আইন-এর ৭ (১) ধারামতে শাবনূর তা’লাক চেয়েছেন।

নোটিশের অ’নুলিপি অনিকের এলাকার আইন ও সালি’স কেন্দ্রের চেয়ার’ম্যান এবং কাজী অফি’স বরাবরও পাঠানো হয়েছে। নোটিশে সা’ক্ষী রয়েছেন মো. নুরুল ইস’লাম ও শামীম আহ’ম্ম’দ নামে দুজন।

উল্লেখ্য, ২০১২ সালের ২৮ ডিসেম্বর পারি’বারিক’ভাবে বি’য়ে করেন শাবনূর। স্বামী যশোরের ছেলে অনিক মাহমুদ কম্পি’উটার ই’ঞ্জিনি’য়ারিং নিয়ে পড়াশোনা করেছেন এবং পেশায় ব্যবসা’য়ী। বিয়ের পরের বছরই এ দম্পতির ঘ’র আলো’কিত করে আসে এক পুত্রসন্তান। ছেলে আই’জান নিহানকে নিয়েই শাবনূর এখন অস্ট্রেলি’য়ায় বসবাস করছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন