ভারতীয় তারকা ‘শাড়ি পরে ব্যাটিং করলেন’ (ভিডিওসহ)

প্রকাশিত: মার্চ ৭, ২০২০ / ০৬:৪৮অপরাহ্ণ
ভারতীয় তারকা ‘শাড়ি পরে ব্যাটিং করলেন’ (ভিডিওসহ)

বছর দুয়েক আগেও তিনি ছিলেন ভারতীয় নারী ক্রিকেটের নয়নের মণি। ২০১৭ সালের নারী ক্রিকেট বিশ্বকাপে তার নেতৃত্বেই খেলেছিল ভারত। আগামীকাল রবিবার ভারতীয় নারী দল আবার বিশ্বকাপ ফাইনাল খেলতে নামছে।

আন্তর্জাতিক নারী দিবসের দিনে বিশ্বজয়ের হাতছানি ভারতীয় মেয়েদের সামনে। তিনি এখন দলে নেই। তবে এমন দিনের আগে দলকে বার্তা দেবেন না মিতালি রাজ তা কি হয়!

রবিবারের ফাইনালে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারতীয় দল। হরমনপ্রিত সিংয়ের দলের প্রতি মিতালির বার্তা, বিশ্বকে তোমরা দেখিয়ে দাও যে আমরাও পারি। কাম অন টিম ইন্ডিয়া।

ট্রফিটা এবার ঘরে নিয়ে এসো। বরাবর নিজের শর্তে জীবনের গতিপথ বেছে নিয়েছেন মিতালি। কখনও কারও কোনও কথা তাকে প্রভাবিত করতে পারেনি। শাড়ি পরে ব্যাটিং করে সেই কথাই যেন আরও একবার বলে গেলেন মিতালি।

একটি বিজ্ঞাপনের জন্য শাড়ি পরে ব্যাটিং করেছেন সাবেক ভারত অধিনায়ক। বিজ্ঞাপনের একটি শটে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘ওরা বলেছিল, নারী হয়ে ওঠো।’ দুই দশকেরও বেশিদিন আন্তর্জাতিক ক্রিকেটে কাটিয়েছেন মিতালি। তিনি এখন আর টি-টোয়েন্টি ক্রিকেট খেলেন না।

একদিনের ম্যাচের উপর গুরুত্ব দিতে মিতালি ক্রিকেটের ছোট ফরম্যাট থেকে অবসর নিয়েছেন। উল্লেখ্য, সেমিফাইনাল না খেলেই ফাইনালে উঠেছে ভারত। বৃষ্টিতে সেমিফাইনাল ভেস্তে যাওয়ায় তারা আইসিসির নিয়মে ভারত ফাইনালের টিকিট পায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন