দশম শ্রেণীর ছাত্রীর ঘরে ঢুকে গলা কে’টে হ’ত্যা

প্রকাশিত: মার্চ ৫, ২০২০ / ১২:৫১পূর্বাহ্ণ
দশম শ্রেণীর ছাত্রীর ঘরে ঢুকে গলা কে’টে হ’ত্যা

ঠাকুরগাঁওয়ে শ্রাবণী বর্মন (১৫) নামে দশম শ্রেণীর এক ছাত্রীকে ছু’রি’কাঘাতে (গলা কে’টে) হ’ত্যা করেছে দু’র্বৃ’ত্তরা। বুধবার সন্ধ্যার পর সদর উপজেলা আকচা ইউনিয়নের পল্টন আশ্রম পাড়া গ্রামে ওই ছাত্রীর নিজ বাড়ির শয়নকক্ষে তাকে হ’ত্যা করা হয়।

শ্রাবণী বর্মন আশ্রম পাড়া গ্রামের ভবেশ চন্দ্র বর্মনের মেয়ে এবং সে পৌর শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আ’ট’ক করেছে পুলিশ।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার শেখ আবু তাহের আব্দুল্লা জানান, সন্ধ্যার পর শ্রাবণীর মা সুমিত্রা বর্মন বাড়ির পাশে এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে যায়। এসময় বাড়িতে শ্রাবণী বর্মন ও তার দাদু ননী বর্মন ছিলেন।

দাদু ননী বর্মন বয়স্ক এবং অসুস্থ ছিলেন, তিনি অসুস্থতার জন্য দীর্ঘদিন চলাফেরা ও কথা বলতে পারছিলেন না। এই সুযোগকে কাজে লাগিয়ে শ্রাবণীকে হ’ত্যা করে পা’লি’য়ে যায় দু’র্বৃ’ত্তরা। এ হত্যার সঙ্গে কে বা কারা জ’ড়ি’ত তা এখনই তদন্তের স্বার্থে বলা সম্ভব হচ্ছে না।

ম’র’দে’হ উ’দ্ধা’র করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে পাঠানা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আ’ট’ক করা হয়েছে। পুলিশ হ’ত্যা’কারীদের ধর’তে কাজ করছে এবং মা’ম’লার প্রস্তুতি চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন