দেশের বিভিন্ন স্থানে মোদীর কুশপুত্তলিকা দা’হ

প্রকাশিত: মার্চ ৪, ২০২০ / ১২:৫৩পূর্বাহ্ণ
দেশের বিভিন্ন স্থানে মোদীর কুশপুত্তলিকা দা’হ

ভারতে মুসলমান হ’ত্যা, ঘরবাড়ি, মাদ্রাসা-মসজিদ ও পবিত্র কোরআন শরীফে অ’গ্নি’সংযোগের প্র’তি’বাদে এবং বাংলাদেশে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে নরেন্দ্র মোদীর আমন্ত্রন বাতিলের দাবীতে বরিশালে সর্বস্থরের ওলামা মাশায়েখ ও তৌহিদী জনতার ব্যানারে বি’ক্ষো’ভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় তারা নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দা’হ করেন।

মঙ্গলবার সকাল ১১টায় বরিশালের সর্বস্থরের ওলামা মাশারেখ ও তৌহিদী জনতার উদ্যোগে খন্ড খন্ড মিছিল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জড়ো হয়।

মহানগর ইমাম সমিতির সভাপতি কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মাওলানা শামছুল আলম, মুহতামিম মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, মুফতি সাব্বির আহমাদ সহ বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার অধ্যক্ষগন।

এ সময় বক্তারা সকল জু’লু’ম নি’র্যা’তন বন্ধ করে ভারতের মুসলমানদের নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান। একই সাথে ভারতে মুসলিম হ’ত্যা বন্ধের দাবীতে বাংলাদেশ সরকার সহ বিশ্বের সকল মুসলিম শা’সক, ওআইসি এবং জাতিসংঘর প্রতি জোড় দাবী জানান।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সদর রোডে গিয়ে শেষ হয়। মিছিলের আগে সমাবেশ স্থলে নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা দা’হ করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন