বিশ্বকাপে টুর্নামেন্ট সেরার দৌঁড়ে সাকিব নয়, রোহিত শর্মা এগিয়ে : মুরালি কার্তিক

এবারের বিশ্বকাপে ব্যাট এবং বল হাতে তান্ডব দেখিয়েছেন সাকিব আল হাসান। অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে এবার বেশ জোরেশোরেই ভাবা হচ্ছে সাকিব আল হাসানের নাম। ইংল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে এবার নিজেকে যেনো নতুন রুপে চিনিয়েছেন সাকিব।

তাই টুর্নামেন্ট সেরার দৌড়ে এগিয়ে আছেন তিনি। তাই সবার চেয়ে বেশ এগিয়ে আছেন সাকিব। শেষ পর্যন্ত সাকিব ম্যান অফ দা টুর্নামেন্ট হলে অবাক হওয়ারও কিছু থাকবেনা। আর সেটা নিয়ে বেশ এগিয়ে আছেন সাকিবের নাম।

৮ ম্যাচে ৬০৬ রান ও ১১ উইকেট নিয়ে নিজের সেরা হওয়ার দাবী ভালোভাবেই তুলে রেখেছেন সাকিব। তবে তার প্রতিদ্বন্দ্বীর সংখ্যাও কম নয়। রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, জো রুট ও কেন উইলিয়ামনসরাও আছে।

তবে এই ব্যাপারে মুখ খুলেছেন মুরালি কার্তিক। এই ব্যাপারে তিনি বলেন, ম্যান অফ দ্যা টুর্ণামেন্ট হওয়ার রেসে সবচেয়ে এগিয়ে আছেন সাকিব। তবে তার চেয়েও বেশি এগিয়ে আছেন রোহিত। কেননা সে ব্যাট হাতে ৫টি সেঞ্চুরি করেছে।

রোহিত শর্মার ৬৪৮ রান, ডেভিড ওয়ার্নারের ৬৪৭ রান, সাকিব আল হাসানের ৬০৬ রান, জো রুটের ৫৪৯ রান ও কেন উইলিয়ামনসের ৫৪৮ রান। তবে রানের সাথে ১১ উইকেট নিজের ঝুলিতে রাখায় অনেকটা এগিয়ে থাকবেন সাকিব।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত