ক’রোনার চিকিৎসা ‘গোবর-গোমূত্র দিয়েই করা যায়’ : বিজেপি নেত্রী

প্রকাশিত: মার্চ ২, ২০২০ / ০৮:৫৭অপরাহ্ণ
ক’রোনার চিকিৎসা ‘গোবর-গোমূত্র দিয়েই করা যায়’ : বিজেপি নেত্রী

প্রা’ণ’ঘা’তী ক’রো’না’ভাইরাসকে ঠেকানোর প্র’তি’রো’ধক ও প্র’তি’ষেধক তৈরির চেষ্টা করে যাচ্ছেন বিজ্ঞানীরা। কিন্তু এখন পর্যন্ত সাফল্যের খবর পাওয়া যায়নি। এমন পরিস্থিতিতে করোনার চিকিৎসা উপায় বলে দিলেন ভারতের আসামের বিজেপি নেত্রী সুমন হরিপ্রিয়া।

আসামের বিধানসভায় বাজেট অধিবেশনে বক্তব্য রাখার সময় বিজেপি নেত্রী সুমন হরিপ্রিয়া বলেন, গোবর-গোমূত্র দিয়েই ক’রো’না’ভা’ইরা’সের চিকিৎসা করা যায়। এটি (গোবর-গোমূত্র) ক্যান্সার রোগীদের সুস্থ করতে পারে। আমরা প্রমাণ পেয়েছি।

বিজেপি নেত্রী সুমন হরিপ্রিয়া বলেন, গুজরাটের এক আয়ুর্বেদিক হাসপাতালে ক্যান্সার রোগীদের সুস্থ করতে গোবর ব্যবহার করা হয়। সেখানে গোবর ও গোমূত্র দিয়ে তৈরি পঞ্চামৃত দেওয়া হয় ক্যান্সার রোগীদের। সুতরাং, ক’রো’না’ভা’ই’রাসের ক্ষেত্রেও আমার একই জিনিস ব্যবহার করতে পারি।

এর আগে ভারতের হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী চক্রপাণি মহারাজও করোনার চিকিৎসায় গোবর গোমূত্র ব্যবহারের কথা বলেন। তিনি বলেন, গোমূত্র ও গোবর গ্রহণ করলে সং’ক্রা’ম’ক করোনাভাইরাসের প্রভাব বন্ধ হয়ে যাবে। যে ব্যক্তি ‘ওঁম নমঃ শিবায়’ বলবেন এবং গোবর গায়ে মাখবেন, তিনি রক্ষা পাবেন। করোনাভাইরাস মারতে শিগগিরই বিশেষ যজ্ঞ করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন