জিম করতে করতে হঠাৎ দীপিকার ‘লুঙ্গি ড্যান্স’, ভিডিওসহ

প্রকাশিত: মার্চ ২, ২০২০ / ১১:৩৩পূর্বাহ্ণ
জিম করতে করতে হঠাৎ দীপিকার ‘লুঙ্গি ড্যান্স’, ভিডিওসহ

দীপিকা পাড়ুকোন যে ফিটনেস সচেতন, তা বোধহয় কাউকে বলে দিতে হবে না। জিমে নিয়মিত ঘাম ঝরান এশিয়ার এ আবেদনময়ী অভিনেত্রী। তবে দুষ্টুমিও কম করেন না। এবার তেমনই একটি ভিডিও ভাইরাল হলো।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানায়, দীপিকার প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালা সম্প্রতি একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে দীপিকাকে রশি দিয়ে শারীরিক কসরত করতে দেখা যাচ্ছে।

ক্যাপশনে ইয়াসমিন লিখেছেন, ‘মজা করাও খুব গুরুত্বপূর্ণ! কঠোর পরিশ্রম ও দুষ্টুমির জন্য পারফেক্ট দীপিকা পাড়ুকোন।’ ইয়াসমিন আরো জানান, সকাল ৬টায় জিমে গিয়েছিলেন নায়িকা।

ভিডিওতে দেখা যাচ্ছে, পেছনে দাঁড়িয়ে আছেন প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালা। দীপিকা রশি দিয়ে শারীরিক কসরত করছেন। পেছন থেকে তাঁকে উৎসাহ জোগাচ্ছেন ইয়াসমিন। একটি গান চলছিল তখন। হঠাৎই সেটা থেমে শুরু হয় ‘লুঙ্গি ড্যান্স’। আর সঙ্গে সঙ্গে দীপিকাও সেই তালে রশি দোলাতে থাকেন।

এর আগে এক সাক্ষাৎকারে হিন্দুস্তান টাইমসকে দীপিকা জানিয়েছিলেন, ফিটনেস বজায় রাখার জন্য কঠোর মনোসংযোগ জরুরি। ওয়ার্ক আউট তাঁকে তরতাজা রাখে। সাধারণত সকাল ৭টায়, কখনো-কখনো ৬টা, এমনকি ৫টায়ও জিমে যান তিনি।

দীপিকাকে আগামীতে কবির খানের ‘৮৩’ সিনেমায় দেখা যাবে। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন স্বামী রণবীর সিং। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের ওপর নির্মিত হচ্ছে এ সিনেমা।

এতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে, আর দীপিকা অভিনয় করবেন কপিলের স্ত্রী রুমি দেবের ভূমিকায়। এ ছাড়া মধু মন্তেনার ‘মহাভারত’ সিনেমায় ‘দ্রৌপদী’ চরিত্রে দেখা যাবে এ সুন্দরীকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন