নতুন স্বামীকে নিয়ে রঙ খেলায় মেতেছেন মিথিলা

প্রকাশিত: মার্চ ১, ২০২০ / ০২:০২পূর্বাহ্ণ
নতুন স্বামীকে নিয়ে রঙ খেলায় মেতেছেন মিথিলা

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আগের দিন বিকেলে এক রঙের খেলায় মেতেছেন অভিনয়শিল্পী মিথিলা ও কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। তাঁদের দুজনের সঙ্গে দুই পরিবারের সদস্যরাও যোগ দিয়েছেন। কলকাতার লেক গার্ডেনসে মিথিলার শ্বশুরবাড়ির ছাদে রং খেলায় মেতেছেন সবাই।

সারা গায়ে রং মেখে ‘আদুরে ভূত’ সেজেছেন সৃজিত ও তাঁর স্ত্রী মিথিলা। তিনি নানা রঙে রাঙা। আর সৃজিতের কাঁধে চড়া বাচ্চা তো দু হাত মেলে ধরেছেন। দুহাতের ডানা মেলেছেন সৃজিতও। তবে সবার সম্মুখে প্রিয়তম মিথিলা। সবাই রঙিন।

দারুণ স্থিরচিত্রটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন সৃজিত নিজেই। নিজের ফেসবুক হ্যান্ডেলে আদুরে ছবিটি শেয়ার করে ক্যাপশনে তুলে দিয়েছেন কবির সুমনের গানের কয়েকটি চরণ। বোঝাই যাচ্ছে, এই নবদম্পতির দারুণ সময় কাটছে।

কদিন আগে সোশ্যালে শ্যালিকা পরিবেষ্টিত হয়ে বসে ছবি পোস্ট করেন সৃজিত মুখার্জি। একজন, দুজন নয়; ছয় জন শ্যালিকার সঙ্গে ছবি তুলেছেন সৃজিত। ক্যাপশনে লেখেন, ‘বলো না শ্যালিকা তারে / যেও না যেও না প্রিয়।’

আলোচনা, গুঞ্জন, উৎকণ্ঠা, অবশেষে উৎসব—তাঁদের সম্পর্ক ঘিরে অনেকদিন ধরেই মিডিয়াপাড়া সরগরম ছিল। রয়েছে এখনো। বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে ভারতের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে সম্পন্ন হয়েছে গত বছরের ডিসেম্বরে।

বিয়ের পর দুর্দান্ত সময় কাটাচ্ছেন এই নবদম্পতি। ওপার বাংলা-এপার বাংলা ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাঁদের। বাংলাদেশে শ্বশুরবাড়ির আতিথেয়তাও গ্রহণ করতে দেখা গেছে সৃজিতকে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সক্রিয় এই যুগল ভক্তদের নিয়মিত আপডেটও দিচ্ছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন