মো’দি এলে দেশের সব বিমানবন্দর অ’চল করে দে’বে হে’ফাজত!

প্রকাশিত: ফেব্রু ২৯, ২০২০ / ১০:৪৬অপরাহ্ণ
মো’দি এলে দেশের সব বিমানবন্দর অ’চল করে দে’বে হে’ফাজত!

হে’ফাজতে ই’সলাম বাংলাদেশের মহাস’চিব জুনায়েদ বাবুনগরী বলেছেন, ধৈর্যের বাঁ’ধ ভে’ঙে গেলে ভ’য়াবহ যু’দ্ধ লে’গে যেতে পারে। মো’দিকে বাংলাদেশে আসতে দিলে ঢাকাসহ সারা দেশের বিমানবন্দর অ’চল করে দেয়া হবে।তিনি বলেন, মো’দির আগমনের কারণে দেশে অ’চল অবস্থার সৃষ্টি হলে এর দায়ভার স’রকারকেই নিতে হবে। দেশের মা’নুষ গুজরাটের ক’সাইখ্যাত দিল্লি গণহ’ত্যার স’ন্ত্রাসী মো’দিকে বাংলাদেশের মাটিতে কো’নোক্রমেই স’হ্য ক’রবে না তৌ’হিদি জ’নতা।

শনিবার হাটহাজারী মা’দ্রাসার সম্মুখস্থ ডাকবাংলো চত্বরে এক বি’ক্ষো’ভ স’মাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। স’ম্প্রতি ভা’রতের রাজধানী দিল্লিতে অসংখ্য মু’সলমানকে শ’হীদ করা হয়েছে এমন দা’বি করে বাবুনগরী বলেন, উলামায়ে দেওবন্দের র’ক্তের বিনিময়ে বিশ্ব মানচিত্রে স্বা’ধীন ভা’রত রা’ষ্ট্র স্থান পেয়েছে।

বালাকোট আ’ন্দোলন থেকে রেশমী রোমাল ও আ’জাদী আ’ন্দোলন সবখানেই উ’লামায়ে কেরামের নাম স্বর্ণাক্ষরে লেখা আছে। ভারতের উচিত হবে নিজেদের দেশের সং’খ্যালঘুদের নিরাপত্তা ও না’গরিক অধিকার নিশ্চিত করা।

বি’ক্ষো’ভ স’মাবেশে ব’ক্তব্য রাখেন, হাটহাজারী মা’দ্রাসার সিনিয়র শি’ক্ষক মাওলানা নূরুল ই’সলাম জাদীদ, হে’ফাজত নেতা মুফ’তি মাহমুদুল হাসান গুনভী, মা’ওলানা নসীম সাহেব, মা’ওলানা মীর মুহাম্মদ কাসেম, মা’ওলানা মু’ফতি মুহাম্মদ আলী কাসেমী প্রমুখ।

স’মাবেশ শেষে বিক্ষু’ব্ধ জ’নতা চট্টগ্রাম-খাগড়াছড়ি ম’হাসড়কে অবস্থান নিয়ে নরেন্দ্র মোদির কু’শপুত্ত’লিকা দা’হ করে। এ সময় উক্ত মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় আধা ঘণ্টা পর পুলিশ প্র’শাসনের সহযোগিতায় ম’হাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

সূত্র : যুগান্তর

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন