ট্রেনের সাথে ধাক্কা লেগে বাস তিন টুকরা, নি’হ’ত ৩০

প্রকাশিত: ফেব্রু ২৯, ২০২০ / ০৯:০৯পূর্বাহ্ণ
ট্রেনের সাথে ধাক্কা লেগে বাস তিন টুকরা, নি’হ’ত ৩০

পাকিস্তানের দক্ষিণাঞ্চলীয় সিন্ধু প্রদেশের সুক্কুর জেলায় একটি অরক্ষিত রেলক্রসিংয়ে যাত্রীবাহী একটি বাস দ্রুতগামী একটি ট্রেনের ধাক্কায় তিন টুকরা হয়ে গেছে।

এতে বাসটির অন্তত ৩০ যাত্রী নিহত এবং আরও অর্ধশতাধিক যাত্রী আ’হ’ত হয়েছেন। শুক্রবার রাতে প্রদেশটির রোহ্‌রি রেল স্টেশনের কাছে এ ম’র্মা’ন্তিক দু’র্ঘ’টনা ঘটে।

সুক্কুর জেলার পুলিশ কমিশনার সফিক আহমেদ মাহেসার জানান, করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী ‘৪৫ আপ পাকিস্তান এক্সপ্রেস’ ট্রেনটি একটি অরক্ষিত রেলক্রসিং অতিক্রমের সময় পাঞ্জাবগামী বাসটিকে আ’ঘা’ত করে।

এতে বাসটিকে তিন টুকরা হয়ে প্রায় ২০০ ফিট দূরে গিয়ে আছড়ে পড়ে। এ সময় আহতদের চি’ৎ’কারে সেখানে এক হৃ’দ’য়বিদারক পরিস্থিতি সৃষ্টি হয়।

দু’র্ঘ’ট’নায় আ’হ’তদের মধ্যে অনেক নারী ও শিশু রয়েছে এবং তাদেরকে রোহ্‌রি ও সুক্কুর শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের লিয়াকতপুর শহরের কাছে গত বছরের ৩১ অক্টোবর একটি যাত্রীবাহী ট্রেনে আ’গু’ন লেগে যাওয়ার ঘটনায় অন্তত ৭৩ যাত্রী নি’হ’ত হয়।

এর আগে একই বছরের ১১ জুলাই পাকিস্তানের সাদিকাবাদে যাত্রীবাহী ও মালবাহী ট্রেনের মুখোমুখি সং’ঘ’র্ষে ২০ জন নিহত ও ৮৪ জন আ’হ’ত হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন