ইরানে করোনায় ২২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪১ : ইরনা

প্রকাশিত: ফেব্রু ২৭, ২০২০ / ০৫:৪০অপরাহ্ণ
ইরানে করোনায় ২২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪১ : ইরনা

ইরানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২২ জনের প্রাণহানি হয়েছে। ইরানের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আইআরএনএ বা ইরনা আজ বৃহস্পতিবার একটি তালিকা প্রকাশ করে এ তথ্য জানিয়েছে।

ইরনা প্রকাশিত তালিকায় দেখা যায়, ইরানে করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন ১৪১ জন। তবে ওই ১৪১ জনের তালিকায় মৃত ব্যক্তির সংখ্যা অন্তর্ভুক্ত রয়েছে কি না, সে তথ্য জানায়নি ইরনা। বার্তা সংস্থা রয়টার্স এ কবর জানিয়েছে।

ইরানের সরকারি কর্মকর্তারা গতকাল বুধবার জানিয়েছিলেন, দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১৩৯, আর করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ১৯ জন।

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে অন্তত দুই হাজার ৮০০ জন। এ ছাড়া শেষ খবর পাওয়া পর্যন্ত আজ বৃহস্পতিবার মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৭০০ বলে জানা গেছে। সংবাদমাধ্যম সিএনএন এ খবর জানিয়েছে।

এদিকে, চীনা স্বাস্থ্য কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদমাধ্যম দ্য স্ট্রেইটস টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, চীনে নতুন করে মৃত্যু হয়েছে ২৯ জনের। তাঁদের মধ্যে হুবেই প্রদেশের ২৬ জন বলে জানা গেছে।

গত ২৮ জানুয়ারির পর থেকে চীনে এটিই সবচেয়ে কম মৃতের সংখ্যা। এ ছাড়া দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৩৩ জন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন