“অমিত শাহ-মোদি হিটলারের উত্তরসূরি”

প্রকাশিত: ফেব্রু ২৭, ২০২০ / ০৫:০৬অপরাহ্ণ
“অমিত শাহ-মোদি হিটলারের উত্তরসূরি”

ভারতের নাগরিকত্ব সংশো’ধনী আইনের (সিএএ) বি’রোধিতাকারী এবং উ’গ্র হিন্দুত্ববা’দীদের মধ্যে সংঘ’র্ষের ঘটনায় দিল্লিতে এখন পর্যন্ত ৩৪ জন নি’হতের খবর পাওয়া গেছে।

বিশেষজ্ঞদের মত হলো- এই সংঘ’র্ষে দেশীয় অ’স্ত্রের ব্যবহার ব্যা’পক। ভারতে তৈরি পি’স্তল, রা’মদা, হা’তুড়ি, কা’স্তে, বে’সবল ব্যাট, লা’ঠি ও পাথর নিয়ে হা’ম’লা চালাচ্ছেন উ’গ্র হিন্দুত্ববা’দীরা।

এদিকে দিল্লিতে এই সাম্প্রতিক সাম্প্রদায়িক দা’ঙ্গায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হিটলার ও ইবলিশের সাথে তুলনা করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ আয়োজিত এক মানববন্ধনে তাদের কড়া সমালোচনা করেন।

এসময় তিনি বলেছেন, “হিটলারের উত্তরসূরি হল এ যুগের ইবলিশ অমিত শাহ। অমিত শাহ ও নরেন্দ্র মোদি মিলে নাগরিক অধিকার আইনের নামে অযৌক্তিক অন্যায় করেছে। এতে ভারতের কিছু লোক প্রতিবাদে সরব হয়েছে। আমরা ভারতের জ্ঞানী মানুষদের ওপর আস্থা রাখতে চাই।”

তিনি আরও বলেন, ‘এই শয়তান এবং হিটলারের পরিকল্পনা সফল হতে দেয়া যাবে না। এরা মানবতার শত্রু। এরা ভারতকে ধ্বংস করে মানবতাকে অ’গ্নিসং’যোগ করছে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন