বিবাহবার্ষিকীতে স্ত্রীকে প্রকাশ্যে সুপারস্টার জিতের চুমু, ছবিসহ

প্রকাশিত: ফেব্রু ২৬, ২০২০ / ১০:৪৪পূর্বাহ্ণ
বিবাহবার্ষিকীতে স্ত্রীকে প্রকাশ্যে সুপারস্টার জিতের চুমু, ছবিসহ

টালিউডের সুপারস্টার জিৎ। সব সময় অ্যাকশন হিরোতেই থাকতে চান জিৎ। আর জিৎ অ্যাকশন হিরো হওয়া মানে বক্স অফিসে সে ছবি সুপার-ডুপার হিট। জিৎ যে ছবিই করেন খুব ভেবে চিন্তে করেন। তার ফ্যানদের জিৎ কখনও নিরাশ করেন না। সেই জিতের আজ বিবাহবার্ষিকী।

২০১১ সালের আজকের দিনে জিৎ বিয়ে করেছিলেন মোহনা রতলানিকে। কেটে গিয়েছে অনেকগুলো বছর। জিতের একটি মিষ্টি মেয়েও হয়েছে। স্ত্রী ও কন্যাকে নিয়ে জিতের সুখের সংসার।

আজ বিবাহবার্ষিকীতে জিৎ নিজের স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। খোলা আকাশের নীচে দাঁড়িয়ে মোহনাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে চুমু খেলেন জিৎ। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী আমার ভালবাসা।”

উল্লেখ্য, জিৎ নামে পরিচিত জিতেন্দ্র মদনানী ভারতের বিশেষত পশ্চিমবঙ্গের একজন বিখ্যাত অভিনেতা। তিনি ২০০২ সালে তার অভিনীত প্রথম চলচ্চিত্র সাথী-তে তার ভূমিকার জন্য বি.এফ.জে.এ সবচেয়ে সম্ভাবনাময় অভিনেতার পুরস্কার পান।

এই ছবিটি বাণিজ্যিক সাফল্যও লাভ করে। তিনি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড লাভ করেন, টিভি শো কোটি টাকার বাজি রিয়েলিটি শো-এ সঞ্চালক হওয়ার জন্য। তিনি টলিউডের সর্বোচ্চ হিট ছবিতে অভিনয়ের গৌরব অর্জন করেন।

ঐ ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছবি হলঃ সাথী, জোশ, শত্রু, দুই পৃথিবী, ফাইটার, “পাওয়ার,”বচ্চন”,”১০০% লাভ, এবং ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত রেকর্ড করা ছবি আওয়ারা। তিনি ২০১২ সালের আনন্দলোক অ্যাওয়ার্ড পান এই আওয়ারা ছবিতে অভিনয়ের জন্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন