বিমান থেকে নামতেই ট্রাম্পকে জড়িয়ে ধরলেন মোদি

প্রকাশিত: ফেব্রু ২৪, ২০২০ / ০২:৪৫অপরাহ্ণ
বিমান থেকে নামতেই ট্রাম্পকে জড়িয়ে ধরলেন মোদি

মার্কিন বিমানের সিঁড়ির কাছে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷ বিমান মাটি ছোঁয়ার মিনিট দশেক পরে সেই সিঁড়ি পথেই নেমে এলেন ডোনাল্ড ট্রাম্প৷ এসময় ট্রাম্পকে জড়িয়ে ধরে স্বাগত জানালেন মোদি।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, পরনে সাদা শার্ট, হলুদ টাই আর কালো কোট৷ আর ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সাদা পোষাক৷ প্রাথমিক অভ্যর্থনার পরেই সরাসরি গাড়িতে উঠে পড়লেন ট্রাম্প৷ ট্রাম্পের বিমান থেকে নামার কিছুক্ষণ আগেই মাটিতে নেমে এসেছিলেন ইভাঙ্কা৷ সবাইকে গাড়িতে তুলে দিয়ে নিজের রেঞ্জ রোভারে গিয়ে বসলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷

আজ সোমবার সকাল থেকেই সেজে উঠেছিল আহমেদাবাদ৷ বিমানবন্দরের ভিতরে, বাইরে আয়োজন করা হয়েছিল স্থানীয় লোকনৃত্য৷ ট্রাম্প পৌঁছতেই শুরু হয় শঙ্খ ধ্বনি৷ ভারতীর কায়দায় স্বাগত জানানো হয় মার্কিন অভ্যাগতদের৷

খবরে বলা হয়েছে, ইতিমধ্যে সারবমতী আশ্রমে সপরিবার পৌঁছেছেন ট্রাম্প। ট্রাম্পকে স্বাগত জানাতে রাস্তার দু’পাশে প্রচুর মানুষ জড়ো হয়েছেন। কারও হাতে মার্কিন যুক্তরাষ্ট্রের পতাকা। এবং কারও হাতে ভারতের পতাকা।

উল্লেখ্য, ভারত সফরে প্রেসিডেন্ট ট্রাম্পের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলের পাশাপাশি আছেন ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ও তার স্বামী জ্যারেড কুশনার। ক্ষমতায় আসার পর প্রথমবারের মতো ভারত সফরে করছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন