২৫ বছর আগের নীনা কাঁপালেন নেট

প্রকাশিত: ফেব্রু ২৪, ২০২০ / ০২:০১অপরাহ্ণ
২৫ বছর আগের নীনা কাঁপালেন নেট

সোশ্যাল মিডিয়ায় নিজেদের পুরনো ছবি পোস্ট করতে ভালোবাসেন বলিউডের তারকারা। হলিউডের থেকে পাওয়া এই গুণ অনেকেই এখন রপ্ত করে ফেলেছেন।

এটা অভ্যাসে পরিণত হয়েছে টলিউডের অনেক তারকারও। তবে বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার মতো মাতোয়াডরা করতে এখনও কেউ পারেননি। সম্প্রতি ২৫ বছর আগের একটি ছবি শেয়ার করে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলে দিয়েছেন তিনি।

রবিবার ‘শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান’ ছবির নায়িকা নীনা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার এই ছবিটি। ক্যাপশনে লিখেছেন, ‘২৫ বছর আগেও চুল কাটার হিম্মত দেখিয়েছিলাম।’

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় নিমেষে। কালো নেটের শাড়ি, গলায় সোনার চোকারে। নীনা যেন মোহময়ী নারীর সংজ্ঞা।

অভিনয়ের ক্ষেত্রে নীনা গুপ্তার জনপ্রিয়তা নতুন করে প্রমাণ করার কিছু নেই। রসবোধেও তাকে টেক্কা দেয়া বেশ কঠিন। বয়স যতই বাড়ুক, তিনি যে স্টাইলে আজও পিছিয়ে নেই- সেটাই বুঝিয়ে দিচ্ছেন অভিনেত্রী। প্রায় তিনি মেয়ে মাসাবা গুপ্তার ডিজাইন করা ড্রেস পরে মাত করেন দর্শকদের।

এছাড়াও নীনার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায় ক্যাসুয়াল পোশাকেও একই ভাবে সাবলীল ৬০ বছরের অভিনেত্রী। ছবির সঙ্গে মানানসই মজাদার ক্যাপশনও দেন। কিছুদিন আগে ফ্রক পরার শখ হয়েছিল তার। সে কারণে ফ্রক পরা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্রক কা শক’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন