প্রেমিকের সঙ্গে ভেগে গেলেন প্রেমিকা, ধরে এনে পরীক্ষায় বসালেন চেয়ারম্যান!

প্রকাশিত: ফেব্রু ২৩, ২০২০ / ১০:৫৫অপরাহ্ণ
প্রেমিকের সঙ্গে ভেগে গেলেন প্রেমিকা, ধরে এনে পরীক্ষায় বসালেন চেয়ারম্যান!

ভোলার মনপুরায় এসএসসি পরীক্ষার্থীকে যুবকের বাড়ি থেকে ধরে এনে পরীক্ষায় অংশগ্রহণ করালেন ইউপি চেয়ারম্যান অলিউল্লা কাজল।

ওই শিক্ষার্থী সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের নিয়মিত পরীক্ষার্থী। এ ছাড়াও ওই যুবক (প্রেমিক) একই স্কুলের অনিয়মিত এসএসসি পরীক্ষার্থী।

রোববার সকাল ৯টা ৫৫ মিনিটে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জ্যাকব কলেজের এসএসসি পরীক্ষা কেন্দ্রে মানবিক বিভাগের নিয়মিত এক পরীক্ষার্থী উপস্থিত না হওয়ার বিষয়টি কেন্দ্র সচিব আবদুল বাচেত ও সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন। পরে স্থানীয় চেয়ারম্যান অলিউল্লা কাজল তাৎক্ষণিক খোঁজ-খবর নিয়ে ওই পরীক্ষার্থীকে প্রেমিকের বাড়ি থেকে ধরে এনে পরীক্ষায় অংশগ্রহণ করান।

এর আগে শনিবার ওই পরীক্ষার্থী বাসা থেকে ৫০ হাজার টাকা নিয়ে রাতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়। পরে অভিভাবক রাতে অনেক চেষ্টার পর মেয়েকে প্রেমিকের বাড়ি থেকে আনতে পারেননি।

এ ব্যাপারে কেন্দ্র সচিব আবদুল বাচেত জানান, সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত মানবিক বিভাগের এক পরীক্ষার্থী ৯টা ৫৫ মিনিটে কেন্দ্রে উপস্থিত না হলে বিষয়টি ওই স্কুলের প্রধান শিক্ষকসহ ইউপি চেয়ারম্যানকে অবহিত করি। পরে চেয়ারম্যানের সহযোগিতায় ওই পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্লা কাজল জানান, ঘটনাটি কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষকের কাছ থেকে জানার পর খোঁজ-খবর নিয়ে ওই পরীক্ষার্থীকে প্রেমিকের বাড়ি থেকে এনে পরীক্ষা কেন্দ্রে দিয়ে আসি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন