মা’দ’ক মা’ম’লায় রি’মা’ন্ডে এসআই জলিল

প্রকাশিত: ফেব্রু ২৩, ২০২০ / ০৯:০১অপরাহ্ণ
মা’দ’ক মা’ম’লায় রি’মা’ন্ডে এসআই জলিল

অ’স্ত্র আইনের মা’ম’লার রি’মা’ন্ড শেষে এবার মাদক আইনের মা’ম’লায় এসআই মো. আবদুল জলিল মাতব্বরের দুই দিনের রি’মা’ন্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান এ আদেশ দেন। এ দিন অ’স্ত্র আইনের মা’ম’লায় দুই দিনের রি’মা’ন্ড শেষে আ’সা’মি জলিলকে আদালতে হাজির করে মা’দ’ক মা’ম’লায় পাঁচদিনের রি’মা’ন্ডের আবেদন করা হয়।

মা’ম’লার তদন্তকারী কর্মকর্তা দারুস সালাম থানার এসআই মো. নজরুল ইসলাম রিমান্ডের এ আবেদন করেন। শুনানি শেষে আদালত রি’মা’ন্ডের ওই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর দারুস সালাম এলাকা থেকে জলিলকে গ্রে’ফ’তার করা হয়। তিনি নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন।

সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। আ’সা’মি এসআই জলিল তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালাম থানাধীন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিসে থাকাকালীন তা থেকে মা’দ’কের দুর্গ’ন্ধ ছড়াতে থাকে।

পার্সেলের ভেতর নি’ষিদ্ধ সামগ্রী থাকার সন্দেহে কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা পুলিশ গিয়ে পার্সেল খুলে ই’য়া’বা, ২৭ রা’উ’ন্ড গুলি, দুটি ম্যা’গা’জিন ও একটি পি’স্ত’ল উদ্ধা’র করে। এ ঘটনায় জলিলের বিরু’দ্ধে অ’স্ত্র ও মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দারুস সালাম থানায় দুটি মা’ম’লা করা হয়। থানার পুলিশ পরিদর্শক দুলাল হোসেন বাদী হয়ে মা’ম’লা দুটি করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন