জীবন সংগ্রামে নায়িকা অপু বিশ্বাস

প্রকাশিত: ফেব্রু ২৩, ২০২০ / ০১:২০অপরাহ্ণ
জীবন সংগ্রামে নায়িকা অপু বিশ্বাস

আত্মপ্রত্যয়ী অপু বিশ্বাস। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে থমকাতে পারেনি। চলচ্চিত্র চলছে বন্ধাত্ব, কাজের সুযোগ মিলছে না। তাতে কী? পিছু ফিরে দেখার সময় নেই নাম্বার ওয়ান হিরো শাকিব খানের সাবেক স্ত্রীর।

অপু এখন স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জীবন ও জীবিকার প্রয়োজনে বর্তমানে এই নায়িকা ছোটবড় সব ধরনের স্টেজ শোতে পারফর্ম করেন।

গত দু’তিন মাসে দেশবিদেশের বেশ কিছু স্টেজ শোতে অংশ নেন অপু। আজ ঢাকায় তো কাল ভারত কিংবা দেশের বাইরে অন্য কোথাও রয়েছে অপুর স্টেজ শো।

চলতি বছরের শুরু থেকে স্টেজ শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। গত শনিবার কলকাতায় স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি।

শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে ২০০৬ সালে বড়পর্দায় পা রাথেন অপু বিশ্বাস। এরপর অপুকে আর ফিরে তাকাতে হয়নি।

তবে দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে চলচ্চিত্রের বাইরে নানা বাধা পেরিয়েছেন তিনি। সব বাধা অতিক্রম করে নতুন লুকে এবং ভালো কাজ দিয়ে সামনের পথ পাড়ি দিতে চান অপু বিশ্বাস। সামনের দিনগুলোতে বেশকিছু ভালো কাজ দিয়ে দর্শকের সামনে হাজির হতে চান সংগ্রামী এই নারী।

সূত্র : পূর্ব পশ্চিম

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন