ছাদ থেকে লাফিয়ে বিজরী-দিনারের কি’শোরী গৃহকর্মী নি’হত

প্রকাশিত: ফেব্রু ২১, ২০২০ / ০৪:০৪অপরাহ্ণ
ছাদ থেকে লাফিয়ে বিজরী-দিনারের কি’শোরী গৃহকর্মী নি’হত

রাজধানীর উত্তরায় গতকাল ২০ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ছাদ থেকে লাফিয়ে নি’হত কি’শোরী নাট্যদম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসার গৃহকর্মী বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উত্তরা আজমপুর রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের পেছনে ৭ নম্বর সেক্টরের ৫ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ উপর থেকে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ ও চি’ৎকার শুনে ঘটনাস্থলে যান তারা। সেখানে গিয়ে একটি ভবনের পেছনের দিকে আনুমানিক ১৫-১৬ বছর বয়সী এক কি’শোরীকে র’ক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা।

স্থানীয়রা গু’রুতর আ’হত অবস্থায় ওই কি’শোরীকে আরএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ৯ তলা ওই ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহ’ত্যা করে তানজিন। তবে, কি কারণে সে আত্মহ’ত্যা করেছে তা জানা যায়নি।

নি’হত তানজিন সুনামগঞ্জ জে’লার শালনা থানার আবদুল হাকিমের মেয়ে বলে জানা গেছে। সে উত্তরার ঐ ভবনের ৮ তলায় এবি নম্বর ফ্ল্যাটে অভিনয়শিল্পী দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসায় গৃহকর্মীর কাজ করতো। এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার এসআই সুকান্ত। তিনি বলেন, ‘গতকাল বেলা পৌনে ১২টার দিকে স্থানীয়রা র’ক্তাক্ত লা’শটি দেখতে পায়।’

পরে তাদের দেয়া সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে লা’শটি উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ম’র্গে পাঠায় বলেও জানান এ পুলিশ কর্মকর্তা। প্রতিবেশীদের বরাতে তিনি জানান, তানজিনকে সচরাচর ছাদে যেতে দেওয়া হতো না। এমনকি ঐ ভবনের কেউই তেমন ছাদে যায় না। কিন্তু গতকাল বেলা পৌনে ১২টার দিকে ঐ কি’শোরী ছাদে গিয়ে লাফ দেয়।

আশপাশের ভবনের বাসিন্দারা জানিয়েছেন, ঐ কি’শোরীকে লাফ দিতে দেখে ঐ ভবনের পাশের ছাদে থাকা দুই জন তাকে নিষেধ করলেও সে কারো কথাই শোনেনি। এসআই সুকান্ত আরো বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, ঐ বাসার সবাই তানজিনকে আদর করতেন। নিয়মিত নতুন জামা-কাপড়ও কিনে দিতেন।’

কি কারণে তানজিন আত্মহ’ত্যা করেছে তা ত’দন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন