খালেদা জিয়ার সঙ্গে ২১ ফেব্রুয়ারি দেখা করবেন স্বজনরা

প্রকাশিত: ফেব্রু ২০, ২০২০ / ১১:১১অপরাহ্ণ
খালেদা জিয়ার সঙ্গে ২১ ফেব্রুয়ারি দেখা করবেন স্বজনরা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারাবন্দি অবস্থায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন তার পরিবারের সদস্যরা।

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এ দিন দেখা করার জন্য খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার আইজি প্রিজন বরাবর বুধবার (১৯ ফেব্রুয়ারি) আবেদন করেছিলেন। এ পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) তাদের অনুমতি দেওয়া হয়।

তবে এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, সাক্ষাতের অনুমতি চাওয়া হয়েছে। কিন্তু অনুমতি পাওয়ার বিষয়টি এখনও জানতে পারিনি।

তিনি বলেন, একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান তার স্বজনরা।

আবেদনে বেগম খালেদা জিয়ার ভাতিজা শাফিন ইস্কান্দার, ভাতিজার বউ অরনী ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগিনা শাহরিয়া হক, ছোট ভাইয়ের বউ কানিজ ফাতিমা দেখা করতে চান বলে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর আগামী রোববার হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কেএম জহিরুল হকের বেঞ্চে শুনানীর জন্য নির্ধারিত রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন