এক মূহুর্তেরও ভরসা নাই আমাদের: শামীম ওসমান

প্রকাশিত: ফেব্রু ২০, ২০২০ / ১০:১৫অপরাহ্ণ
এক মূহুর্তেরও ভরসা নাই আমাদের: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কেএম শামীম ওসমান বলেছেন, আমাদের এক মূহুর্তেরও ভরসা নাই। কে কখন চলে যাবো বা আগামীকাল আমি থাকবো কিনা জানি না। তাই মৃ’ত্যুর পর কেউ ক্ষমার সুযোগ পায় না।

তিনি বলেন, আমার মনে হয় সন্তান হিসেবে আমার বাবা-মার জন্য যতটুকু করতে পেরেছি, আমার বাবার নেতাকর্মী যারা ছিলেন তারা তার চেয়ে কোন অংশে কম করেন নাই। তাই আমাদের পুরো পরিবার আপনাদের কাছে ঋণী।

বৃহস্পতিবার বিকেলে উত্তর চাষাঢ়া জামে মসজিদে প্রয়াত ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম সামসুজ্জোহার ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার পূর্বে এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, নিজের পকেট ভারী করতে রাজনীতি করি না। আমরা এমন রাজনীতি করি যে রাজনীতি করে মানুষকে খুশি করা যায়। আমার বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন। সে কারণেই হয়ত আমরা মানুষের জন্য কাজ করে যে শান্তিটা পাই, বাবা-মার দোয়ার কারণেই পাই।

তিনি বলেন, নাসিম ওসমান, সেলিম ওসমান, আমি বা আমার আব্বা আমরা যারাই সৃষ্টি হয়েছি নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। নারায়ণগঞ্জের মানুষ যতটুকু করেছে, এই মহল্লাবাসী (উত্তর চাষাঢ়া) সবচেয়ে বেশি স্যাক্রিফাইস করেছে আমাদের জন্য। তাই আমরা মনে করি এ এলাকার প্রতিটি বাড়িঘরই আমাদের বাড়িঘর। আর সবার পরিবারই আমার পরিবার।

মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকাসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন