বাংলাদেশি ছবিতে নায়িকা মিতুর সাথে দেব

প্রকাশিত: ফেব্রু ২০, ২০২০ / ১২:২৩অপরাহ্ণ
বাংলাদেশি ছবিতে নায়িকা মিতুর সাথে দেব

সাফটা চুক্তি কিংবা যৌথ প্রযোজনা নয়, বাংলাদেশের একক প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নায়ক দেব। ছবির নাম ‘মিশন সিক্সটিন’। গত ২৬ নভেম্বর রাজধানীর একটি অভিজাত ক্লাবে দেবের উপস্থিতিতে ছবিটির ঘোষণা দেওয়া হয়। এককভাবে ছবিটি প্রযোজনা করবে ঢাকার শাপলা মিডিয়া।

বুধবার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানালেন, ছবিতে দেবের বিপরীতে বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ জাহরা মিতুকে নেয়া হচ্ছে। তবে মিতু জানিয়েছেন ছবিটিতে এখনও চুক্তিবদ্ধ হননি। শাপলা মিডিয়ার সঙ্গে কথা হয়েছে। এর বেশি এখনই কিছু বলতে পারছেন না বলেও মন্তব্য এ নায়িকার।

মিতু বলেন, দেব আমার প্রিয় নায়ক। তার সঙ্গে একই ছবিতে তার বিপরীতে কাজ করা মানে আমার কাছে স্বপ্নের মতো। এই স্বপ্ন পূরণ হলে অন্যরকম ভালোলাগা কাজ করবে। এটা আমার জন্য অনেক আনন্দেরও।

‘মিশন সিক্সটিন’ বাংলাদেশ থেকে শুটিং শুরু হচ্ছে ছবিটির। ১১ মার্চ থেকে পর্যায়ক্রমে ঢাকা, চাঁদপুর, বান্দরবানে ২৫ মার্চ পর্যন্ত টানা শুটিং হবে। মিতুকে নেয়ার প্রসঙ্গে ছবির প্রযোজক সেলিম খান বলেন, ‘গল্পের চরিত্রের সঙ্গে মিলিয়ে বেশ কিছুদিন ধরে দেবের নায়িকা খুঁজছিলাম। শেষ পর্যন্ত জাহারা মিতুকে চূড়ান্ত করেছি। বৃহস্প্রতিবার তাকে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত করবো।’

ছবিতে রাজ চরিত্রে অভিনয় করবেন দেব। সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে। সেখানে বিদেশে বসে প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। এমন একটি গল্প নিয়ে ‘মিশন সিক্সটিন’। এর গল্প লিখেছেন পরিচালক শামীম আহমেদ । সংলাপ দেলোয়ার হোসেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ছবিতে ঐশী চরিত্রে অভিনয় করবেন মিতু। বিশেষ গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা হিসেবে দেখা যাবে তাকে। আ আগামী ৮ মার্চ থাইল্যান্ডে শুটিংয়ের মধ্য দিয়ে ছবির কাজ শুরু করার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের ফলে নিরাপত্তাজনিত কারণে প্রথমে বাংলাদেশে শুটিং করা হবে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, ডন, সিবা শানু, কলকাতা থেকে রজতব দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন