কক্সবাজারে কলেজছাত্রীকে ফিল্মি স্টাইলে অ’প’হ’রণ

প্রকাশিত: ফেব্রু ১৯, ২০২০ / ১১:৫৪অপরাহ্ণ
কক্সবাজারে কলেজছাত্রীকে ফিল্মি স্টাইলে অ’প’হ’রণ

কক্সবাজারের উখিয়ায় ফিল্মি স্টাইলে দিনেরবেলা সদর স্টেশন থেকে এক কলেজছাত্রীকে (১৮) অ’প’হ’র’ণ করেছে ব’খা’টে’রা।

অ’প’হৃ’ত কলেজছাত্রী উখিয়া নুরুল ইসলামী চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই অ’প’হ’র’ণের ঘটনাটি ঘটে। এ ঘটনার অপহৃত কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় অ’ভি’যোগ দা’য়ের করেছেন।

অ’প’হৃ’ত কলেজছাত্রীর বান্ধবীরা জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উখিয়া দক্ষিণ স্টেশনের কফি হাউজে বসে তারা ৩ বান্ধবী চা পান করছিল। এ সময় হঠাৎ তাদের ক্লাসের ছাত্র ইমরান হোসেন বাপ্পী (১৯) সিএনজিযোগে এসে তাকে টা’না-হেঁ’ছড়ে গাড়িতে তুলে উত্তর দিকে নিয়ে যায়। তারা বিষয়টি দ্রুত তার পরিবারকে জানালে তারা থানার আশ্রয় নেন।

অ’প’হৃ’ত কলেজছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে কলেজে আসা-যাওয়ার সময় বখাটে বাপ্পী নামের ছেলেটি তাকে বি’র’ক্ত করত। বিষয়টি সে আমাকে জানানোর পর আমি নিজে মেয়েকে কলেজে পৌঁছে দিতাম।

কিন্তু বুধবার ব্যক্তিগত কাজ থাকার কারণে ক্লাসের অন্য বান্ধবীদের সঙ্গে মেয়ে কলেজে আসে। কলেজের সামনে কফি হাউজ থেকে তাকে বাপ্পীসহ কয়েক বখাটে অ’প’হ’রণ করে অ’জ্ঞা’ত স্থানে নিয়ে যায়।

তিনি জানান, তার মেয়ে এখনও মোবাইল ব্যবহার করে না। দ্রুত মেয়েকে উ’দ্ধা’র করতে থানায় অ’ভি’যো’গ দায়ের করেছেন।

উখিয়া থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাত কর্মকার বলেন, কলেজছাত্রী অপহরণের ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অ’প’হৃ’ত’কে উদ্ধারসহ অ’প’হ’র’ণ’কা’রীকে গ্রে’ফ’তা’রে অ’ভি’যা’ন শুরু করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন