আরব আমিরাতে বাস দুর্ঘটনায় ২ প্রবাসী নিহত, আহত ৩১

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ২ জন নিহত ও আরো ৩১ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত দু’জন এবং আহতরা এশীয় প্রবাসী। তবে তারা কোন কোন দেশে নাগরিক তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১২টার দিকে দেশটির রাস আল খাইমাহর শেখ মোহাম্মদ বিন জায়েদ সড়কে বাস দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটেছে। রাস আল খাইমাহ (রাক) পুলিশের সেন্ট্রাল অপারেশন রুমের মহাপরিচালক ব্রিগেডিয়ার মোহাম্মদ সায়িদ আল হুমাইদ বলেন, রাস্তায় গাড়ি ওভারটেকিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটেছে।

তিনি বলেন, রাক পুলিশ দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনার খবর পায়। পরে ঘটনাস্থলে ট্রাফিক টহল, অ্যাম্বুলেন্স, প্যারামেডিকস ও উদ্ধারকারী দলের সদস্যদের পাঠানো হয়। আরও পড়ুন : শ্বশুরের ফ্ল্যাট পেতে নিঃসন্তান স্ত্রীকে অন্যের বিছানায় পাঠালেন স্বামী
ব্রিগেডিয়ার মোহাম্মদ সায়িদ আল হুমাইদ বলেন, দুর্ঘটনায় মারাত্মক আহত দুজন এশীয় প্রবাসী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া বিভিন্ন বয়সী অপর ৩১ এশীয় তাদের শরীরে ছোট বড় আঘাত পেয়েছেন। এদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। অপর ২৩ জন সামান্য জখম হয়েছেন।

আহতদের সবাইকে উদ্ধারের পর মেডিকেল সেবা ও চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার সকালের দিকে রাক পুলিশ শেখ মোহাম্মদ বিন জায়েদ সড়কে চলাচলকারী সব ধরনের যানবাহনকে অতিরিক্ত সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত