অন্তঃসত্ত্বা কৃতির ছবি প্রকাশ্যে!

প্রকাশিত: ফেব্রু ১৯, ২০২০ / ০৬:০৩অপরাহ্ণ
অন্তঃসত্ত্বা কৃতির ছবি প্রকাশ্যে!

সিঁড়িতে বসে আছেন বলিউড সেনসেশন কৃতি শ্যানন। স্ফীত পেট ছুঁয়ে আছে তাঁর দুই হাত। এমনই একটি ছবি ভাইরাল হলো সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বলিউডে ক্যারিয়ার শুরু করার পরই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি। কিন্তু ‘রবতা’ মুক্তির পরই নাকি সুশান্তের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

বলিউডের ওই দুই অভিনেতার বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। আর এখন বি-টাউন অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার স্থিরচিত্র প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ল হু হু করে। অবাক হলেন? তবে পুরোটা পড়ুন।

কৃতি শ্যানন এখন তাঁর আগামী সিনেমা ‘মিমি’র শুট নিয়ে ব্যস্ত। ওই ছবিতে অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করছেন কৃতি। ‘মিমি’ ছবিতে অভিনেত্রীর সেই লুক প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ছবিতে সারোগেটেড মাদার-এর চরিত্রে অভিনয় করছেন কৃতি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মারাঠি সিনেমা ‘মালা আই ভাইচি’র রিমেক ‘মিমি’। এ ছবিতে অভিনয়ের জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন কৃতি শ্যানন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক ও মনোজকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন