পীরগঞ্জে ফিল্ম স্টাইলে ঘটলো গরু চু’রির ঘটনা

প্রকাশিত: ফেব্রু ১৯, ২০২০ / ১২:২৪পূর্বাহ্ণ
পীরগঞ্জে ফিল্ম স্টাইলে ঘটলো গরু চু’রির ঘটনা

রংপুরের পীরগঞ্জে ফিল্ম স্টাইলে ঘটলো গরু চু’রি’র ঘটনা। চোরের দল রীতিমতো দেশীয় অ’স্ত্র’স’হ দুটি ট্রাক নিয়ে এসে গরুর খামারের পাহারাদারদের বেঁধে রেখে ১৭টি গরু ওই ট্রাকে করে নিয়ে চলে গেছে।

গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামনাথপুর ইউনিয়নের সোটাপির বাজার নামক এলাকায় এই দুঃ’সা’হ’সিক চু’রি’র ঘটনা ঘটে। গরুর খামারের মালিকের নাম মো.।রাশেদুন্নবী ওরফে রাজু মাস্টার। তিনি উপজেলার চেরাগপুর গ্রামের বাসিন্দা।

গরুর খামারের মালিক ও পীরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার রাতে ১৪/১৫ জনের একদল দু’র্বৃ’ত্ত দেশীয় অ’স্ত্র নিয়ে গরুর খামারে দুটি জ্যাক ট্রাক নিয়ে প্রবেশ করে। প্রথমে তারা খামারের দুই পাহারাদার বক্কর ও বকুলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও মুখ বেঁ’ধে খড়ের গাদায় বে’ধে ফেলে রাখে।

এর কয়েক মিনিটের মধ্যেই তারা খামারে থাকা দেশি ও বিদেশি জাতের ১৭টি গরু ট্রাকে করে তুলে নিয়ে চরে যায়। চু’রি হওয়া গরুগুলোর আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

খামারের মালিক জানান, রাত অনুমান ৩টা ৪০ মিনিটে পাহারাদারদের মোবাইল ফোনে ঘটনার খবর পেয়ে খামারে গিয়ে ঘটনার বিষয় জানি। পরে পীরগঞ্জ থানায় বিষয়টি অবগত করি।

পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ বলেন, গরু চু’রি’র ঘটনা রাতে শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। গরুগুলো উ’দ্ধা’রের চেষ্টা চলছে। এ খবর লেখা পর্যন্ত থানায় মা’ম’লা হয়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন