তাইজুল বি’রক্ত সাংবাদিকের প্রশ্নে

প্রকাশিত: ফেব্রু ১৮, ২০২০ / ০৭:৪২অপরাহ্ণ
তাইজুল বি’রক্ত সাংবাদিকের প্রশ্নে

বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত সদস্য তাইজুল ইসলাম। বাঁহাতি এ স্পিনার উইকেট শি’কা’রে সবচেয়ে বেশি সফল জিম্বাবুয়ের বিপক্ষে। তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ জিম্বাবুয়ের বিপক্ষে দেশের হয়ে মাত্র ৫টি টেস্ট ম্যাচ খেলে সর্বোচ্চ ৩৫ উইকেট শি’কা’র করেছেন তাইজুল।

যে কারণে ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন জিম্বাবুয়ে তাইজুলের প্রিয় প্রতিপক্ষ। জিম্বাবুয়ে ক্রিকেট দলকে আবারও সামনে পেয়ে আপনার অনুভূতি কী? সাংবাদিকের করা এমন প্রশ্নের জবাবে চড়াও হন তাইজুল।

জাতীয় দলের এ অভিজ্ঞ স্পিনার প্রশ্ন শুনে বিরক্ত হয়ে বলেন, এই কথাটা ভালো লাগল না। কারণ জিম্বাবুয়ের সঙ্গেই যে আমি শুধু উইকেট পেয়েছি, এমন তো না। আরও অনেক দলের সঙ্গে খেলেছি, উইকেটও পেয়েছি।

দেশের হয়ে ২৮টি টেস্ট খেলে ১০৮টি উইকেট শি’কা’র করা তাইজুল আরও বলেন, আপনি যাদের সঙ্গেই খেলেন না কেন, ভালো জায়গায় বল না করলে উইকেট পাওয়া সম্ভব না। তাছাড়া জিম্বাবুয়ে যে একেবারে খারাপ দল তাও তো না।

শনিবার মিরপুর শেরেবাংলায় শুরু হতে যাওয়া ঢাকা টেস্টের উইকেট নিয়ে তাইজুল বলেন, উইকেট যেমনই হোক, ভালো বল করার চেষ্টা করব। প্রথম ২-৩ দিন হয়ত পেসাররা উইকেট থেকে বেশি সহায়তা পাবে। স্পিনারদের চ্যালেঞ্জটা দ্বিতীয় ইনিংসে আসতে পারে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন